1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সেতুর দাবিতে উত্তাল উত্তর সুরমা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার ধারারগাঁও-হালুয়ারঘাট এলাকায় সুরমা নদীর উপর সেতু নির্মাণের দাবিতে বিশাল মানববন্ধন করেছেন উত্তর সুরমাবাসী। বুধবার বিকেলে হালুয়ারঘাট বাজারের নদীরপাড়ে উত্তর সুরমাবাসীর ব্যানারে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন পালিত হয়। এর আগে, উত্তর সুরমার রঙ্গারচর, জাহাঙ্গীরনগর ও সুরমা ইউনিয়নের বিভিন্ন গ্রামে থেকে পৃথক পৃথক মিছিল নিয়ে মানববন্ধনে যোগ দেন বিপুলসংখ্যক জনতা।
মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, উত্তর সুরমাবাসীর দীর্ঘকালের দাবি ধারারগাঁও-হালুয়ারঘাট এলাকায় সেতু নির্মাণ। সেতুটি নির্মিত হলে সদর ও দোয়ারাবাজার উপজেলার কয়েক লাখ মানুষ যোগাযোগ, শিক্ষা ও অর্থনীতিসহ জীবনমানের উন্নতি হবে। কৃষিপণ্য পরিবহন ও চিকিৎসা সেবা প্রাপ্তি সহজ হবে। অত্র এলাকায় দুই লক্ষাধিক মানুষের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট সেতুটি নির্মাণের আবেদন জানান বক্তারা।
তারা আরও বলেন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ সংসদে বার বার ধারারগাঁও-হালুয়ারঘাট এলাকায় একটি সেতু নির্মাণের দাবি উত্থাপন করে আসছেন। সর্বশেষ প্রধানমন্ত্রী বরাবর লিখিত দাবিও জানিয়েছেন তিনি। কিন্তু একটি কুচক্রী মহল এই উন্নয়ন নিয়ে অপরাজনীতি শুরু করেছেন। তাদেরকে ঘোলা পানিতে মাছ শিকারের সুযোগ দেবে না উত্তর সুরমাবাসী। উন্নয়ন বিরোধীদের সকল ষড়যন্ত্র নস্যাৎ করে পীর মিসবাহর নেতৃত্বে এই এলাকার মানুষের প্রাণের দাবিগুলো পূরণ হবে। মানববন্ধনে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।
স্থানীয় সমাজকর্মী আনোয়ার হোসেন ও উজ্জ্বল মিয়ার যৌথ সঞ্চারনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মীরের চর ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি রশিদ আহমদ, প্রাক্তন সুপার মাওলানা কাজী মো. শাহেদ আলী, বেরীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সিরাজুল ইসলাম, শিক্ষানবিশ অ্যাডভোকেট শাহ আলম, এরশাদ মিয়া, ফয়জুর রহমান, মেম্বার আব্দুল হাই, রুবেল মিয়া, ইনসাননুর রহমান, মহসিন মিয়া, আব্দুর রহিম, নুরুল হক, শহীদুল ইসলাম, মানিক কাদেরী, আব্বাস আলী, মহরম আলী, সফিকুর রহমান, রাসেল আহমদ, সোহাগ ইসলাম, জহর আলী, আব্দুল হক, কামাল, মঙ্গল মিয়া, শামছুল হক প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com