1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে : আজিজুস সামাদ ডন

  • আপডেট সময় বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, সাংবাদিক ও রাজনীতিবিদদের মধ্যে যদি সুস¤পর্ক থাকে তাহলে সমাজের উপকার হয়। সাংবাদিকরা সমাজের দর্পণ। তাদের মাধ্যমেই সমাজের অবহেলিত দরিদ্র ও বঞ্চিতদের অভাব-অভিযোগ পত্রিকার পাতায় উঠে আসে। সবাই যার যার অবস্থান থেকে আন্তরিকভাবে কাজ করলে দেশ ও জনগণের কল্যাণ হবেই। প্রধানমন্ত্রী তাই চান তৃণমূলের লোকজন যেন ভাল থাকে। আমাদের প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে দেশের জন্য, দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করতে হবে। দেশকে এগিয়ে নিতে হবে।
বুধবার রাতে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সঙ্গে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু।
আজিজুস সামাদ ডন আরও বলেন, মানুষ সময়ের পরিক্রমায় শিক্ষা, কর্ম ও উন্নত সুযোগ সুবিধার আশায় নিজ এলাকায় ছেড়ে অন্যত্র অবস্থান করতে পারে। যে যেখানেই থাকিনা কেন আমাদের উচিত আঞ্চলিকতা ধরে রাখা। কেননা এই সম্পর্ক অনেক শক্তিশালী। যা ভ্রাতৃত্ববোধ জাগ্রত করে। আমার বাবা এই সুনামগঞ্জের সন্তান। এ জেলার মাটি ও মানুষের সাথে বাবার নিবিড় সম্পর্ক রয়েছে। সুনামগঞ্জের মানুষের সাথে আমার আত্মিক সম্পর্ক রয়েছে।
তিনি আরও বলেন, সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে মানুষের কথা তুলে ধরেন। এই মহান পেশার মানুষদের সাথে সঙ্গ দিতে আমার ভালো লাগে। রাজনীতির পাশপাশি আমি নিজেও লেখালেখির সাথে যুক্ত রয়েছি। অভিনয় করেছি। এই সৃষ্টকর্ম মায়ের কাছ থেকে শিখেছি। জননেত্রী শেখ হাসিনা আমাকে সুযোগ দিয়েছেন মানুষের জন্য কাজ করার। মুজিব আদর্শ ও বাবার দেখানো পথেই চলতে চাই। চাই সবাইকে নিয়ে কাজ করতে।
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক হিমাদ্রি শেখর ভদ্র-এ সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি সেলিম আহমদ তালুকদার, আল হেলাল, সাবেক সহ-সভাপতি মাসুম হেলাল, শাহজাহান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, কোষাধ্যক্ষ একে কুদরত পাশা, শামস শামীম, জসীম উদ্দিন, দপ্তর সম্পাদক শহীদনূর আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফুয়াদ মনি তালুকদার, কার্যনির্বাহী সদস্য দিলাল আহমদ, সদস্য আমিনুল হক, আশিকুর রহমান পীর, আল আমিন প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তনুজ কান্তি দে, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব চৌধুরী, অ্যাডেভাকেট আব্দুল খালেক, মুক্তিযোদ্ধা যুব কমান্ড জেলা সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, জগন্নাথপুর আওয়ামী লীগ নেতা বদরুল ইসলাম, বীরেন্দ্র তালুকদার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com