1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৩২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অপহৃত শিশু ঢাকা থেকে উদ্ধার, আটক ২

  • আপডেট সময় বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ছাতকে অপহরণের ৩দিন পর অপহৃত শিশু ইয়াছিন আহমদ (১০)কে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ সেপ্টেম্বর) গভীর রাতে ঢাকার সায়েদাবাদ এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় শিশু অপহরণের সাথে জড়িত সন্দেহে ২ জনকে আটক করে পুলিশ। ইয়াছিন আহমদ ছাতক শহরের বাজনামহল এলাকার ইসলাম উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৮ সেপ্টেম্বর ইসলাম উদ্দিনের বাড়িতে বেড়াতে আসে পার্শ্ববর্তী লেবারপাড়া এলাকার তোতন মিয়ার ছেলে অটোরিকসা চালক সেলিম মিয়া ও তার আত্মীয় বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের চাতলপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে লায়েক মিয়া। কিছুক্ষণ অবস্থানের পর ফিরে যাওয়ার সময় শিশু ইয়াছিন আহমদকে কৌশলে অপরহণ করে তারা। শিশু ইয়াছিনকে নিয়ে জেলার বিশ্বম্ভরপুর, তাহিরপুর, জামালগঞ্জ এবং ঢাকার বিভিন্ন স্থানে অবস্থান করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার সায়েদাবাদ এলাকা থেকে শিশু ইয়াছিনকে উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণে জড়িত সন্দেহে সেলিম মিয়া ও লায়েক মিয়ার বোন কাকলীকে আটক করা হয়।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন জানান, আদালতের মাধ্যমে শিশুটিতে তার মা-বাবার কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com