1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে ব্যবসায়ী খুন

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ছাতকে দুর্বৃত্তের হাতে আখলাক মিয়া (৩৫) নামের এক ব্যবসায়ী খুন হয়েছেন। রোববার (১৯ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বুড়াইরগাঁও গ্রামের দক্ষিণের জমি থেকে রক্তাক্ত অবস্থায় লাশটি উদ্ধার করে থানা পুলিশ। তিনি পার্শ্ববর্তী মোল্লাআতা গ্রামের জাহির আলীর ছেলে ও গোবিন্দগঞ্জ বাজারের ব্যবসায়ী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট এলাকায় হোছন সুপার মার্কেটের সামনে খোলাবাজারে তৈল, ডাল, আলু, পিঁয়াজ, লবণ, মরিচ ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় মালামাল বিক্রি করতেন আখলাক মিয়া। তাকে সহযোগিতা করতেন ভাগ্নে আলী আহমদ। প্রত্যেক দিন দুটি বাইসাইকেলযোগে মামা-ভাগ্নে বাড়ি থেকে যাওয়া-আসা করতেন। কিন্তু রোববার রাতে ভাগ্নে আগে বাড়িতে পাঠিয়ে দেন মামা। রাত প্রায় সোয়া ১০টার দিকে মামা আখলাক দোকান বন্ধ করে সওদাপাতি নিয়ে বাইসাইকেলযোগে একাই বাড়ি ফিরছিলেন। বুড়াইরগাঁও-বাউভোগলী সড়কের বুড়াইরগাঁও গ্রামের দক্ষিণের কবরস্থান এলাকা অতিক্রম করার পর পূর্ব থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে রাস্তায় ফেলে দেয়। প্রাণে বাঁচতে ব্যবসায়ী রক্তাক্ত অবস্থায় ধানের জমিতে দৌড় শুরু করে কিন্তু বাঁচতে পারেনি। দুর্বৃত্তরা তাকে কাদাযুক্ত জমিতেই মুখ থুবড়ে ফেলে হত্যা নিশ্চিত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। রাত প্রায় সোয়া ১১টার দিকে গোবিন্দগঞ্জ বাজার থেকে সিএনজি অটো-রিকসা যোগে মোল্লাআতা ইলামেরগাঁও এলাকার অন্যান্য ব্যবসায়ীরা ওই রাস্তা দিয়ে বাড়ি যাওয়ার পথে বুড়াইরগাঁও গ্রামের দক্ষিণে রাস্তার এক পাশে বাইসাইকেল ও সওদাপাতি অপর পাশে রাস্তায় রক্ত দেখতে পান। পরে তারা বিষয়টি গ্রামের মানুষকে অবহিত করেন। এক পর্যায়ে ইউপি সদস্য সুরেতাজ মিয়াসহ গ্রামের লোকজন ঘটনাস্থলে যান। এর আগে ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমানের মাধ্যমে থানা পুলিশকে বিষয়টি অবহিত করার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসেন থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ। তারা ঘটনাস্থল থেকে প্রায় একশ গজ দূরে জমি থেকে রক্তাক্ত লাশ উদ্ধারের পর স্বজনরা তাদের আখলাকের লাশ শনাক্ত করেন। পাকা রাস্তায় রক্তমাখা পায়ের ছাপ দেখে স্থানীয়দের ধারণা দুর্বৃত্তরা তাকে হত্যা করে পাশের খালের ওপর সেতু দিয়ে দক্ষিণ দিকে চলে গেছে।
খবর পেয়ে রাতেই ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, সাবেক চেয়ারম্যান সুন্দর আলী, ব্যবসায়ী রুহুল আমীন, কাজী মাওলানা আবদুস সামাদ, আবু হানিফা সায়মন, ফখর উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ব্যবসায়ী আখলাককে হত্যাকারী দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতারের জন্য উপস্থিত পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবি জানান।
এদিকে, নিহত আখলাকের বৃদ্ধ পিতা জাহির আলী পুত্র শোকে দিশেহারা। তিনি তার ছেলের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
থানার উপ-পরিদর্শক শামসুল আরেফিন জানান, সোমবার সকালে ময়না তদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লাশের ডান উরুতে ছুরির মারাত্মক আঘাত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com