1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-৪ : জাতীয় পার্টির মনোনয়ন চান অ্যাড. নাজমুল হুদা হিমেল

  • আপডেট সময় সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন চান সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুল মজিদের পুত্র অ্যাড. নাজমুল হুদা হিমেল। তিনি জাতীয় ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় নেতা, সুনামগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির সাবেক সদস্য সচিব এবং বর্তমানে জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করছেন।
অ্যাড. নাজমুল হুদা হিমেল-এর কর্মী এবং সমর্থকরা বলেন, দলের ত্যাগী নেতাকর্মীদের দাবির পরিপ্রেক্ষিতে সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টিকে রক্ষার বৃহত্তম স্বার্থে আগামী সংসদ নির্বাচনে তাকে প্রার্থী হওয়ার জন্য নেতাকর্মীরা বলছেন। তার অন্যতম কারণ হলো জাতীয় পার্টি থেকে যিনি সুনামগঞ্জ-৪ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন, তার সাথে দলের ত্যাগী নেতাকর্মীদের কোনো সম্পর্ক নেই। তিনি জেলা জাতীয় পার্টির পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে দলকে বিপর্যয়ের মুখে ঠেলে দিয়েছেন। সেজন্য দলের নেতাকর্মীরা বিপদে যাকে সব সময় কাছে পাওয়া যায় সেই জন্য প্রকৃত জাতীয় পার্টির পরিবারের সন্তান হিসেবে অ্যাডভোকেট মো. নাজমুল হুদা (হিমেল)-কে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে দেখতে চান। কয়েকদিনের মধ্যেই বড় পরিসরে সভা ডেকে আনুষ্ঠানিকভাবে প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করা হবে।
এ ব্যাপারে সুনামগঞ্জ-৪ আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী অ্যাড. নাজমুল হুদা হিমেল বলেন, দলীয় পুরানো ত্যাগী নেতাকর্মীদের চাপ আছে। তাদের দাবি আমাকে এখান থেকে নির্বাচন করাবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com