1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পরিবারের সবাইকে অচেতন করে টাকা ও স্বর্ণালংকার লুট

  • আপডেট সময় শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ছাতক পৌর শহরের একটি বাড়িতে পরিবারের সবাইকে অচেতন করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে দুর্বৃত্তরা। গত বুধবার রাতে শহরের নোয়ারাই আবাসিক এলাকার ব্যবসায়ী লালু শাহর বাড়িতে ঘটনাটি ঘটে। পরিবারের চারজনকে অচেতন অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহ¯পতিবার সকালে বিষয়টি জানাজানি হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
জানা যায়, বৃহস্পতিবার সকালে লালু শাহর পরিবারের লোকজনকে ঘুম থেকে না উঠতে দেখে প্রতিবেশীরা গিয়ে দেখেন, ঘরের দরজা খোলা। ঘরের ভেতরে লালু শাহ (৫০), তাঁর স্ত্রী সাজিয়া বেগম (৪১), ছেলে শাকিল আহমদ (২৪) ও সাহেল আহমদ (২১) অচেতন অবস্থায় পড়ে আছেন। পরে তাঁদের উদ্ধার করে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। চিকিৎসকের পরামর্শে পরে তাঁদের নেওয়া হয় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। বেলা দুইটা পর্যন্ত তাঁদের চেতনা ফেরেনি।
ব্যবসায়ী লালু শাহর চাচাতো ভাই মোফাজ্জল হোসেন জানান, পরিবারের সবাই বুধবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে ছিলেন। বৃহস্পতিবার সকালে তাঁদের কারও সাড়াশব্দ না পেয়ে তাঁদের ঘরে গিয়ে সবাইকে অচেতন অবস্থায় পাওয়া যায়। ঘরের একটি আলমারি থেকে সাত ভরি সোনা ও চার লাখ টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা। রান্নাঘরের একটি জানালার গ্রিল কাটা পাওয়া গেছে।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন বলেন, রাতের খাবারের সঙ্গে নেশাজাতীয় কিছু মিশিয়ে তাঁদের খাওয়ানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সেই খাবার খাওয়ার কারণে সবাই অচেতন হয়ে পড়েন। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com