1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৪ দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
৪ দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ। বুধবার দুপুরে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের আলফাত স্কয়ারে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপ-সহকারি প্রকৌশলী ও সমমানের পদে কর্মরত ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের চাকুরির প্রাথমিক নিযুক্তিতে একটি স্পেশাল ইনক্রিমেন্ট, পরিকল্পনা ও নকশা বিভাগে কর্মরত ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের ৩টি স্পেশাল ইনক্রিমেন্টে প্রদান, উপসহকারী প্রকৌশলী থেকে সহকারী প্রকৌশলী পদে পদোন্নতির কোটা ৫০ ভাগে উন্নীতকরণ, বিএনবিসি-২০২০ এ ইঞ্জিনিয়ারের সংজ্ঞাসহ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের অধিকার হরণ ও অবমূল্যায়নের ধারা উপধারা সংশোধন, ঢাকা মহানগর ইমারত নির্মাণ বিধিমালা-২০০৮ সংশোধনপূর্বক গেজেট প্রকাশ, একাধিক জাতীয় কমিটির সুপারিশের ভিত্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদিত চলমান চার বছর মেয়াদী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্সের মেয়াদ ৩ বছর রূপান্তরের শিক্ষা মন্ত্রণালয়ের আত্মঘাতি উদ্যোগ বন্ধসহ ৪ দফা দাবিতে এই কর্মসূচি পালিত হয়।
সংগঠনের সভাপতি ও সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী কাজী নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য দেন উপ-সহকারী প্রকৌশলী মো. জসীম উদ্দিন, সহকারী প্রকৌশলী মো. পারভেজ, উপ-সহকারী প্রকৌশলী মো. জুয়েল রানা, সহকারী প্রকৌশলী আব্দুস সালাম, এলজিইডি’র হেলাল উদ্দিন, উপ-সহকারী প্রকৌশলী মো. আশরাফুল সিদ্দীকী, পাউবো’র উপ-সহকারী প্রকৌশলী মনসুর রহমান, সদস্য সচিব মো. আব্দুল ওদুদ, মো. হারুন অর রশিদ, মো. শওকতুল ইসলাম, অনিমেষ দেবনাথ, মো. শামীম রেজা প্রমুখ। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে অর্থমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com