1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সংগঠন চাঙা করতে জেলা সফরে যুবলীগ নেতারা

  • আপডেট সময় বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

সুনামকণ্ঠ ডেস্ক ::
করোনা মহামারিসহ নানা কারণে দীর্ঘদিন জেলা ও উপজেলা পর্যায়ে কমিটি করতে পারেনি ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ। ইউনিয়ন ও উপজেলা পরিষদ এবং পৌরসভা নির্বাচন সামনে রেখে সম্মেলনও করতে পারছে না সংগঠনটি। তবে সংগঠন চাঙা রাখতে এরইমধ্যে কেন্দ্রের বিভাগীয় টিম সফরে নেমেছে। বিভিন্ন জেলায় বর্ধিত সভা করে সংগঠন গোছাতে নেতারা তৎপর হয়ে উঠছে।
সবশেষ ২০১৯ সালের ২৩ নভেম্বর ৭ম জাতীয় কংগ্রেসের মাধ্যমে যুবলীগের নতুন কমিটি গঠিত হয়। এ সম্মেলনে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণির সন্তান শেখ ফজলে শামস পরশকে চেয়ারম্যান ও মাইনুল হোসেন খান নিখিলকে সাধারণ স¤পাদক মনোনীত করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।
সংগঠন সূত্র বলছে, শেখ হাসিনাসহ অনেকের মূল্যায়ন, পরশ-নিখিলের নেতৃত্বে বর্তমান যুবলীগ একটি মানবিক সংগঠনে পরিণত হয়েছে। চলমান করোনা মহামারিতে যুবলীগের মানবিক কার্যক্রম সর্বমহলে প্রশংসিত হয়েছে। এরই ধারাবাহিকতায় যুবলীগকে সাংগঠনিকভাবে গতিশীল ও শক্তিশালী করতে বিভিন্ন সাংগঠনিক বিভাগের জেলাগুলোতে বর্ধিত সভা শুরু হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com