1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্বাধীনতার পর এতো উন্নয়ন আর কেউ করতে পারেনি : পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

হোসাইন আহমদ ::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণকে সাথে নিয়ে কাজ করে, মানুষের মধ্যে চাপ সৃষ্টি করে, মানুষের ক্ষতি করে উন্নয়ন কাজ করে না। দেশের উন্নয়নে জনগণকে স¤পৃক্ত করে কাজ করে আওয়ামী লীগ।
মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়নের মাধ্যমে মাইলফল সৃষ্টি করেছে। দেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, স্বাধীনতার পরবর্তী সময়ে এতে উন্নয়নযজ্ঞ কেউ বাস্তবায়ন করতে পারেনি। দেশের সর্বত্রই ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজার-বীরগাঁও সড়কে দুইটি প্রকল্পে (৮,১৯১ মিটার) রাস্তায় ৮ কোটি ১ লক্ষ ৮১ হাজার টাকা ব্যয়ে রাস্তা সংস্কার ও রাস্তা নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মাহবুব আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার উজ জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরিফী, উপজেলা প্রকৌশলী আল নুর তারেক, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com