1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ০৬ অগাস্ট ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নিলাদ্রী লেকে ডুবে পর্যটকের মৃত্যু

  • আপডেট সময় শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুরের শহীদ সিরাজ লেকে (নিলাদ্রী লেক) ডুবে রাগীব আহমেদ সায়েম (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি মিলিটারি ইনস্টিটিউট অফ সাইন্স এন্ড টেকনোলজি’র ২য় বর্ষের ছাত্র। তিনি ঢাকার মিরপুর পশ্চিম কাজীপাড়া এলাকার বাসিন্দা। তার বাবার নাম ফরহাদ আহমেদ। বৃহ¯পতিবার বিকেলে উপজেলা উত্তর শ্রীপুর ইউনিয়ন শহীদ সিরাজ লেকে দুর্ঘটনাটি ঘটে।
নিহতের বন্ধু মেহেদি হাসান শুভ, আল শাহরিয়ার জানান, আমরা বুধবার রাতে ১৮জনকে নিয়ে টাঙ্গুয়া ঘুরে টেকেরঘাট চুনাপাথর খনিজ প্রকল্প এলাকায় অবস্থান করি। বৃহস্পতিবার বিকেলে সবাই গোসল করে পাড়ে উঠতে যাওয়ার পর রাগীব লেকের পারে বসা থাকা অবস্থায় একটি নৌকা ধাক্কা লেগে গেলে পানিতে ডুবে যায়। এরপর প্রায় ১৫ মিনিট পর তাকে তুলে দ্রুত তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব থাকা চিকিৎসক জানান, আমাদের কাছে বিকেল ৫টা ৪০ মিনিটে নিয়ে আসে। কিন্তু এর পূর্বেই সে মারা যায়।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com