1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয় : সেলিম আহমদ এডহক কমিটির সভাপতি মনোনীত

  • আপডেট সময় শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জ উপজেলার আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি, দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি, দৈনিক সুনামগঞ্জের সময় সম্পাদক ও প্রকাশক মো. সেলিম আহমদ তালুকদার। বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটি প্রবিধানমালা-২০০৯ এর ৩৯(৫) ধারা অনুযায়ী বোর্ড কর্তৃক মনোনীত হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন পদাধিকার বলে সদস্য সচিব বিদ্যালয়ে প্রধান শিক্ষক সুলতান আহমদ ভুইয়া, শিক্ষক প্রতিনিধি জেলা শিক্ষা অফিসার কর্তৃক মনোনীত জোছনা বেগম, উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক মনোনীত অভিভাবক প্রতিনিধি এএসএম সায়েম। গত ৫ সেপ্টেম্বর ২০২১ইং তারিখে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, সিলেট চেয়ারম্যানের আদেশক্রমে সহকারী বিদ্যালয় পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত চিঠিতে এ অনুমোদন দেয়া হয়। এ কমিটি চিঠি ইস্যুর পর হতে ৬ মাস পর্যন্ত কার্যকর থাকবে এবং নির্ধারিত সময়ের মধ্যে একটি নিয়মিত ম্যানেজিং কমিটি গঠন করতে হবে।
আব্দুল মুকিত উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি’র মনোনীত সভাপতি সেলিম আহমদ তালুকদার বলেন, আমাকে এডহক কমিটি’র সভাপতি মনোনীত করায় খুবই ভাল লাগছে। এজন্য ধন্যবাদ জানাই সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, বোর্ড কর্তৃপক্ষ ও প্রধান শিক্ষকসহ সংশ্লিষ্ট সবাইকে। বিগত দু’বছর বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্বে ছিলাম। আমি ও ছোট ভাই আকমল হোসেনসহ কমিটি’র সদস্যগণকে নিয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করেছি। দায়িত্বে থাকাকালীন সময়ে বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণি পর্যন্ত এমপিওভুক্ত হয়েছে। ১০ লাখ টাকা ব্যয়ে অফিসের মেরামতের কাজ হয়েছে। বিল্ডিং নির্মাণকাজ চলমান রয়েছে। বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের জন্য সরকার কর্তৃক প্রায় ২ লাখ টাকার যন্ত্রপাতি বরাদ্দ পেয়েছে, একটি নলকূপ স্থাপন করা হয়েছে। যেহেতু আবারো ৬ মাসের দায়িত্ব পেয়েছি এই সময়ের ভিতরে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কাজ করে যাবো। আমি সবার সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com