1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রঙ্গারচর ইউনিয়ন : টাকার প্রলোভন দেখিয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির মিথ্যা অভিযোগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নে গৃৃহহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হাইয়ের বিরুদ্ধে অনিয়মের মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ২ টায় ইউনিয়নের বিরামপুর গ্রামে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মুজিববর্ষে ভূমিহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে দুর্নীতি হয়েছে, চেয়ারম্যানের নির্বাচনী প্রতিপক্ষ কয়েকজন উপকারভোগীকে উৎকোচ দিয়ে এমন অভিযোগ করিয়েছেন বলে স্বীকার করেন কয়েকজন অভিযোগ উত্থাপনকারী।
প্রসঙ্গত, রঙ্গারচর ইউনিয়নে গৃৃহহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণে অনিয়মের অভিযোগ সংক্রান্ত প্রতিবেদন গণমাধ্যমে প্রকাশের পর তোলপাড় সৃষ্টি হয়। ইউপি চেয়ারম্যান আব্দুল হাই কয়েকজন উপকারভোগীর কাছ থেকে টাকা নিয়েছেন বলে দাবি করা হয়।
উপকারভোগী রমাই মিয়া বলেন, ইউপি চেয়ারম্যান আব্দুল হাইয়ের নির্বাচনী প্রতিপক্ষ জনৈক মামুন ভয়ভীতি প্রদর্শন এবং ৫০ হাজার টাকা উৎকোচ দেওয়ার লোভ দেখিয়ে তাকে দিয়ে গণমাধ্যমে চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের মিথ্যা বক্তব্য দিতে প্ররোচিত করেছেন। টাকার পাওয়ার লোভে পড়ে মিথ্যা বক্তব্য দিয়ে এখন লজ্জিত তিনি। ভয়ভীতি দেখিয়ে ও উৎকোচ দিয়ে বক্তব্য নেওয়ার কথা স্বীকার করেন রমাইয়ের স্ত্রী সাবিনা খাতুন, অপর ঘর গ্রহীতা সমছুন নূর ও রত্না বেগম।
মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, উপহারের ঘরের মালিক বাবুল মিয়া, ইজ্জত আলী, আলিম উদ্দিন, ফয়জুল হক, শামসুল হক, মক্রম আলী, নূর আহমদ, হাসেনা বেগম, আহমদ আলী, সারমিনা বেগম, ফরিদা বেগম, সিতারা বেগম, খুদেজা বেগম, ফাতেম বিবি, ইউনুছ আলী, জমির উদ্দিন, তাজেল মিয়া, মন্তাজ আলী প্রমুখ।
সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার বলেন, রঙ্গারচর ইউনিয়নের মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ গৃহহীনদের জন্য ৯০টি ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। অনিয়মের অভিযোগ আনা হয়েছে ৩টি ঘর নির্মাণের ক্ষেত্রে। মূলত, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সাথে স্থানীয় লোকজনের দ্বন্দ্বের কারণে এসব অনিয়মের অভিযোগ তোলা হয়েছে। আমরা বিষয়গুলো খতিয়ে দেখছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com