1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সবাইকে আইন মেনে গাড়ি চালাতে হবে : এমপি শাজাহান খান

  • আপডেট সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান এমপি বলেছেন, ৫০ বছর বয়স হয়েছে শ্রমিক ফেডারেশনের। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় শ্রমিকদের পক্ষে ভালো ভালো কাজ করা আমার পক্ষে সম্ভব হয়েছে। শ্রমিকদের স্বার্থ নিয়ে কেউ ছিনিমিনি খেলা খেলতে পারে না। শ্রমিকদের স্বার্থবিরোধী আইনগুলো সংশোধন করার লক্ষ্যে কাজ করা হয়েছে।
তিনি সোমবার সকালে শহরের শহীদ জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক সমন্বয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এমপি শাজাহান খান আরও বলেন, শ্রমিকদের কল্যাণের কথা বিবেচনা করে অনেক আইন পরিবর্তন করা হয়েছে। আইন ছাড়া দেশ চলতে পারে না। আইনের প্রতি শ্রদ্ধা রাখতে হবে। সবাইকে আইন মেনে গাড়ি চালাতে হবে। সাবধানে গাড়ি চালাবেন। মাদক থেকে দূরে থাকবেন। সম্প্রীতি বিনষ্টের কাজ করবেন না। আমি একজন সংগ্রামী সংগঠক। ফেডারেশনের গঠনতন্ত্র অনুযায়ী আমরা পরিচালিত হবো।
জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি যুবাইল কবীর-এর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক নূরুল হকের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. ওসমান আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো. সেলিম আহমদ ফরিদ, মো. আবু সরকার, মো. আব্দুস সালাম, সিলেটের পরিবহন নেতা মোহাম্মদ জাকারিয়া, সুনামগঞ্জ জেলা বাস মালিক শ্রমিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হক, সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম। আরও বক্তব্য রাখেন মো. আব্দুস সামাদ, মো. বুরহান উদ্দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com