1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা ক্ষৌরকার সংঘের সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

সুনামগঞ্জ জেলা ক্ষৌরকার সংঘের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়। ক্ষৌরকার সংঘের সভাপতি অনন্ত চন্দ নিতাই-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দ্বীজময় চন্দের পরিচালনায় শুক্রবার সন্ধ্যায় শ্রীশ্রী জগন্নাথ জিউর মন্দির প্রাঙ্গণে সভাটি অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীশ্রী জগন্নাথ জিউর মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বিজয় তালুকদার বিজু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা উপেন্দ্র চন্দ, সুজিত চন্দ, নৃপেশ চন্দ।
আরও বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি বিমল চন্দ কুটু, কৌশিক চন্দ কৃষ্ণ, স্বপন শীল, যুগ্ম সাধারণ সম্পাদক প্রফুল্ল চন্দ রসমনি, যুগ্ম সাধারণ সম্পাদক রাজন চন্দ, সাংগঠনিক স¤পাদক উৎফল চন্দ, প্রচার ও প্রকাশনা স¤পাদক নিতু শীল, উপজেলা সমন্বয়ক বিষয়ক স¤পাদক শংকর সরকার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কৃপেশ চন্দ্র চন্দ, ধর্ম বিষয়ক স¤পাদক মিন্টু কুমার চন্দ, কার্যকরি সদস্য রতি শীল, সুষেন চন্দ, নয়ন চন্দ।
সভায় আলোচনা সাপেক্ষে ও সর্ব সম্মতিক্রমে ৪টি সিদ্ধান্ত গৃহীত হয়। এগুলো হল আগামী ১৭ সেপ্টেম্বর প্রথম বারের মতো শ্রীশ্রী বিশ্বকর্মা দেবের পূজার আয়োজন করা, সংগঠনের টাকা আয়-ব্যয়ের হিসাব সংরক্ষণের জন্য ব্যাংক একাউন্ট খোলা, সংগঠনের জন্য একটি অফিস রুম ভাড়া নেওয়া, সুনামগঞ্জ জেলার সকল উপজেলা ও পৌরসভা কমিটি গঠন করা। সভায় শ্রীশ্রী বিশ্বকর্মা পূজা ২০২১ পরিচালনা করার জন্য উপেন্দ্র চন্দকে আহ্বায়ক ও প্রফুল্ল চন্দ রশমনিকে সদস্য সচিব করে ১০ সদস্যবিশিষ্ট পূজা উদযাপন উপ-কমিটি গঠন করা হয়। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com