1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মেয়র আবুল কালামের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে পৌর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

  • আপডেট সময় শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

ছাতক প্রতিনিধি ::
ছাতক পৌর মেয়র আবুল কালাম চৌধুরী বিরুদ্ধে এক নারী কাউন্সিললের দায়েরকৃত মামলা ‘সাজানো’ এবং ‘ষড়যন্ত্রমূলক’ উল্লেখ করে মামলাটি প্রত্যাহারের দাবি জানিয়েছেন পৌরসভার কর্মকর্তার কর্মচারীরা। এই দাবিতে তারা দুই ঘণ্টা কর্মবিরতি পালন করেন।
পৌরসভা সার্ভিস এসোসিয়েশন ছাতক শাখার উদ্যোগে বৃহ¯পতিবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত কর্মবিরতি পালন করা হয়। পৌরসভা কার্যালয়ে সেবাদান বন্ধ করে পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি শহিদুল হক মোল্লার সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক যুবরাজ চৌধুরী শরীফের পরিচালনায় অনুষ্ঠিত কর্মবিরতি পালনকালে বক্তব্য রাখেন পৌরসভার সচিব খান মোহাম্মদ ফারাবী, পৌর কর কর্মকর্তা জামাল উদ্দিন, সার্ভিস এসোসিয়েশনের সহ-সভাপতি ফজলুল হক, সহ-সাধারণ স¤পাদক জুয়েল লাল রায়, সাংগঠনিক স¤পাদক অজিত কুমার দাস, অর্থ স¤পাদক সুব্রত হালদার, দপ্তর স¤পাদক হেপি সরকার, প্রচার প্রকাশনা স¤পাদক আব্দুল মালিক রানা, সদস্য রতন দাস, আসাদুজ্জামান রতন, ইফতেহার আহমেদ সুমন। এসময় অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের মধ্যে কর্মসূচীতে উপস্থিত ছিলেন কুন্তলা রাণী দাস, মৃদুল দাস, রতন চন্দ্র দে, নাজির হোসেন, দ্বিজেন্দ্র কুমার দাস, আজিজুল হক, এনামুল হক মনি, শিলা রানী বড়ুয়া, দিপা রাণী দাস, শিল্পী রাণী দে, আমিনুর রহমান, আব্বাস উদ্দিন, কুলছুমা বেগম, কেতকী রঞ্জন আচার্য্য, দানিয়া নিজামী জন, হেলাল আহমদ, সুনিল দেবনাথ, নিকু দাস, রুবেল মিয়া, ইয়ামিন মিয়া, রিপন মিয়া, তাজ উদ্দিন, দেবাশীষ রায়, সাদ্দাম, আবু বক্কর, দিপ্ত বনিক, মুহিবুর রহমান সাদ্দাম সহ কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
প্রতিবাদ সভায় বক্তরা বলেন, পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর বিরুদ্ধে সাজানো মামলা আগামী এক সপ্তাহের মধ্যে প্রত্যাহার করা না করলে পৌর কর্মকর্তা কর্মচারীরা আরও কঠোর কর্মসূচি পালন করবে। তারা বলেন, অনাকাক্সিক্ষত এ ঘটনার দিন পৌর কর্মকর্তা কর্মচারীগণ পৌরসভা কার্যালয়ে উপস্থিত ছিলেন। ঐ সময় এখানে শ্লীলতাহানির কোনো ঘটনা ঘটেনি। সাজানো মামলা দিয়ে মেয়র আবুল কালাম চৌধুরীকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এসময় মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করার জন্য ওই পৌর কাউন্সিলরের প্রতি আহ্বান জানান ছাতক পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com