1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কয়লা ও বারকি নৌকা জব্দ

  • আপডেট সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর উপজেলার সীমান্ত এলাকা থেকে ভারতীয় চোরাই কয়লা ও বারকি নৌকা জব্দ করা হয়েছে। সোমবার গভীর রাতে লাউরগড় বিওপির টহল দল উপজেলার বাদাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী নামক স্থান হতে ৫০০ কেজি ভারতীয় কয়লা, ১০ ঘনফুট পাথর এবং ২টি বারকি নৌকা আটক করেছে, যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৭ হাজার ৭শ টাকা।
অপরদিকে মঙ্গলবার সকালে লাউড়েরগড় বিওপির টহল বাদাঘাট ইউনিয়নের সায়েদাবাদ নামক স্থান হতে ৪০ কেজি ভারতীয় কয়লা এবং ০১টি মোটর সাইকেল আটক করে, যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৫শত ২০টাকা।
একই দিনে চারাগাঁও বিওপির টহল দল উত্তর শ্রীপুর ইউনিয়নের লালঘাট নামক স্থান হতে ১ হাজার ১শ কেজি ভারতীয় কয়লা আটক করে, যার আনুমানিক মূল্য ১৪ হাজার ৩শ টাকা।
মঙ্গলবার দুপুরে লাউড়েরগড় বিওপির টহল দল বাদাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী থেকে ৮০ কেজি ভারতীয় কয়লা এবং ১টি বারকি নৌকা আটক করে, যার আনুমানিক মূল্য ৫১ হাজার ৪০ টাকা।
সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) পরিচালক তসলিম এহসান পিএসসি জানান, আটককৃত ভারতীয় কয়লা, বারকি নৌকা, পাথর এবং মোটরসাইকেল সুনামগঞ্জ শুল্ক কার্যালয়ে জমা করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com