1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এমপি শামীমা শাহরিয়ারের সঙ্গে প্রাণিসম্পদ কর্মকর্তাদের মতবিনিময়

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ ও সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য অ্যাড. শামীমা শাহরিয়ারের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তাগণ। সোমবার বিকেলে জেলা প্রাণিস¤পদ কর্মকর্তার অডিটোরিয়ামে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে বক্তব্য রাখেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আসাদুজ্জামান, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল আউয়াল, ধর্মপাশা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুর রহিম, জামালগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আবুল কাসেম, দোয়ারাবাজার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল কাহিরসহ অন্যান্য কর্মকর্তাগণ।
প্রাণিস¤পদ কর্মকর্তাগণ দপ্তরের জনবল সংকট দূরীকরণ, জেলার গবাদিপশুর জন্য সরকারি ঔষধ বৃদ্ধি করাসহ নানান দাবি জানান।
এমপি অ্যাড. শামীমা শাহরিয়ার সকল বিষয়ে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করে প্রাণিসম্পদের উন্নয়নে সকলকে দায়িত্ব সহকারে কাজ করার অনুরোধ করেন।
মতবিনিময় শেষে এমপি শামীমা শাহরিয়ার ও জেলা প্রাণিস¤পদ কর্মকর্তা ডা. মো. আসাদুজ্জামান শহরের নবীনগরের মেসার্স এআর ডেইলি ফার্মের মালিক আব্দুল মোমেনের হাতে বিনামূল্যে একটি মিল্ক সেপারেটর মেশিন তোলে দেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com