1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বড়দল উত্তর ইউপি নির্বাচন : নৌকার মাঝি হতে চান যুবলীগ নেতা মাসুক মিয়া

  • আপডেট সময় শনিবার, ২৮ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলার বড়দল উত্তর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে নৌকার মাঝি হয়ে ইউনিয়নবাসীর সেবা করতে চান বড়দল উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বাদাঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মো. মাসুক মিয়া। ২০১৬ সালের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন যুবলীগ নেতা মাসুক মিয়া। তবে তিনি পরাজিত হলেও সবসময়ই জনগণের পাশে থেকেছেন।
যুবলীগ নেতা মাসুক মিয়ার সমর্থকরা জানান, তিনি দীর্ঘ প্রায় ১ যুগ যাবৎ সততা ও নিষ্ঠার সাথে বড়দল উত্তর ইউনিয়ন যুবলীগ সভাপতির দায়িত্ব পালন করছেন এবং নিজের পরিশ্রমের টাকা খরচ করে ইউনিয়নবাসীর কল্যাণে ব্যয় করেছেন। কোনোদিন স্বজনপ্রীতি করেননি, ব্যক্তিস্বার্থ নেননি। স্বচ্ছ ও আদর্শবান রাজনীতি করার কারণে তিনি বিভিন্ন মানবাধিকার সংঘঠন ও বিভিন্ন সংস্থা থেকে সম্মাননা অর্জন করেন। তিনি চেয়ারম্যান না হলেও ইউনিয়নের উন্নয়নে নানাভাবে কাজ করেছেন। তার প্রচেষ্টায় ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লার রাস্তাঘাট পাকাকরণ হয়েছে। এর সুফল ভোগ করছেন এলাকাবাসী। এছাড়া সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুলের সহযোগিতায় প্রতি বছরই ইউনিয়নের ফসলরক্ষায় বাঁধের নির্মাণে এলাকাবাসীকে সাথে নিয়ে কাজ করেছেন।
যুবলীগ নেতা মো. মাসুক মিয়া বলেন, আমি দীর্ঘ সময় ধরে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। দলের দুঃসময়ে সামনে থেকে দলের জন্য কাজ করেছি। কখনো বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হইনি। আমি বড়দল উত্তর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি বিশ্বাস করি দল আমাকে মূল্যায়ন করবে। তিনি আরও বলেন, আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। জীবনের বাকিটা সময় মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করতে চাই। আমি সকলের দোয়া, সহযোগিতা এবং সমর্থন প্রত্যাশী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com