1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইসলামী ব্যাংকের বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

সুনামগঞ্জে ইসলামী ব্যাংকের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন হয়েছে। বুধবার বিকেল ৪টায় এই কর্মসূচির উদ্বোধন করা হয়।
“মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি” এই স্লোগানকে সামনে রেখে ব্যাংকের এফএভিপি ও সুনামগঞ্জ শাখা প্রধান মো. রবি উল্লাহর সভাপতিত্বে ও প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ শাহিদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আল ইমরান রুহুল ইসলাম।
ম্যানেজার (অপারেশন) মোহাম্মদ ছাইদুল হকের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার, দৈনিক সুনামগঞ্জের ডাক সম্পাদক ও প্রকাশক এবং সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সদর উপজেলা কৃষি কর্মকর্তা সালাহ উদ্দিন টিপু। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আরডিএস গ্রাহক হোসনে আরা বেগম, সোমা দাশ।
অনুষ্ঠানের শুরুতেই কুরআন থেকে তেলাওয়াত করেন আরডিএস অফিসার এহসানুল মাহবুব জুবায়ের। এসময় ব্যাংকের অন্যান্য কর্মকর্তা, সুধী ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিগত বছরে গাছের পরিচর্যাকারী সেরা ৫জন গ্রাহকের হাতে সম্মাননা স্মারক, নগদ অর্থ ও অতিরিক্ত বৃক্ষ তুলে দেন। ব্যাংকের উদ্যোগে ১হাজার ৫শ বনজ, ফলজ গাছের চারা বিতরণের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com