1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নিউজার্সিস্থ সুনামগঞ্জ জেলা জনকল্যাণ সমিতি আমেরিকা ইনকের নবনির্বাচিত কমিটির অভিষেক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

বিশ্বজিৎ দে বাবলু, যুক্তরাষ্ট্রের নিউজার্সি থেকে ::
নিউজার্সিস্থ সুনামগঞ্জ জেলা জনকল্যাণ সমিতি আমেরিকা ইনকের নব নির্বাচিত কমিটির অভিষেক ও ১২ বছর পূর্তি অনুষ্ঠান হয়েছে গত ২২ আগস্ট রাতে। ২০০৮ সালে এই সমিতির প্রথম গঠন করা হয়েছিল।
প্যাটারসন সিটির বেঙ্গল ইন্সুরেন্সের হল রুমে বর্ণিল অভিষেক অনুষ্ঠান হয়। অনুষ্ঠানের তিন পর্বে নতুন কমিটির শপথবাক্য পাঠ, আলোচনা এবং ১২ বছর পূর্তি উপলক্ষে কেককাটা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আলোচনা সভায় প্রধান ও বিশেষ অতিথি ছিলেন সমিতির উপদেষ্টা মোশাররফ আলম ও ডা. আকামত আলী তালুকদার এবং বিশেষ সম্মানিত অতিথি ছিলেন নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সভাপতি আজমল আলী, সহ-সভাপতি আব্দুল হামিদ, মিনা আবেদিন, সাধারণ সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু, নিউউজার্সি স্টেট বিএনপি সভাপতি সৈয়দ জুবায়ের আলী, নারীনেত্রী হাসিনা পাঠান, আওয়ামী লীগ নেতা এনায়েত করিম খোকা।
এ ছাড়াও ওই অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা জনকল্যাণ সমিতি আমেরিকা ইনকের পক্ষ থেকে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি সমির উদ্দিন মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি রেজাউল করিম চৌধুরী, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সাঈদ উর রহমান, সহ-সাধারণ সম্পাদক হেলেনা আলী, সাংগঠনিক স¤পাদক মিজানুর রহমান, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এবিএম জাফরান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, সমাজকল্যাণ সম্পাদক শাহাব উদ্দীন, সাবেক ইউপি চেয়ারম্যান জায়েদুল ইসলাম চৌধুরী, প্রচার সম্পাদক মাসুদ চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমানসহ সমিতির বর্তমান ও সাবেক কার্যকরী কমিটির সদস্য ও উপেদেষ্টামণ্ডলীগণ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নতুন কমিটির সভাপতি হোসেন পাঠান বাচ্চু এবং সভাটি পরিচালনা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ রকিবুল হাছান রিপন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com