1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাধা দিয়ে উন্নয়ন থামানো যাবে না : এমপি মিসবাহ

  • আপডেট সময় বুধবার, ২৫ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, বিশ্বম্ভরপুর উপজেলার উন্নয়নের জন্য কেউ আমার পক্ষে থাকতে পারে, আবার বিপক্ষেও থাকতে পারে। কিন্তু এটা আপনাদের স্বীকার করতে হবে আমার সময়কালে আপনাদের চোখের সামনে এই উপজেলায় যে দৃশ্যমান উন্নয়ন হয়েছে সেটা অতীতে কেউ আর করতে পারেনি। আমার সময়কালেই এই উপজেলায় সবচেয়ে বেশি রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান এবং মানুষের জীবনমানের উন্নয়ন হয়েছে। কিছুদিনের মধ্যে এই উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণকাজ শুরু হবে এবং আমাদের যে উন্নয়নমূলক কিছু কাজ রয়েছে সেটাও দ্রুত সম্পন্ন করা হবে।
তিনি আরও বলেন, আমাদের উন্নয়নে বাধা দিয়ে কোন লাভ হবে না, উন্নয়নের দ্বারা উন্নয়ন হবে। আর যদি কেউ বাধা বা আড়াল থেকে এই উপজেলাকে উন্নয়নবঞ্চিত করতে চায় তাহলে তাকে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।
মঙ্গলবার দুপুরে বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ বাজারে শতাধিক অসহায় ও হতদরিদ্র মানুষদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সফর উদ্দিন, বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদি উর রহিম জাদিদ, সহকারী কমিশনার (ভূমি) আসমাবিন রফিক, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, এলজিডির সহকারী প্রকৌশলী মো. মখলেছুর রহমান সর্দার, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মো. আব্দুল কাদির, পলাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ূম মাস্টার, দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদ আহমদ, মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন, পলাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি দুলহাস মিয়া, বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সাধারণ স¤পাদক মো. সোহেল আহমদ, জাপা নেতা ডা. চান মিয়া, হাবিলদার মুর্শেদ, আওয়ামী লীগ নেতা হেলিম শেখ, শাহজাহান, কালী কুমার, শংকর, তৈয়বুর, জাপা নেতা বুলবুল মেম্বার, স্বপন পাল, নুরুল আমিন, আমেনা মেম্বার, আনোয়ার, সোহেল, আমির হোসেন প্রমুখ।
এদিকে বিশ্বম্ভরপুর এলজিইডি’র বাস্তবায়নে ৭২ লক্ষ টাকা ব্যয়ে পলাশ বাজার থেকে জনতা বাজার পর্যন্ত রাস্তা উন্নয়নকাজের উদ্বোধন ও পলাশ উচ্চ বিদ্যালয়ের ১ কোটি ৪৭ লক্ষ টাকা ব্যয়ে ঊর্ধ্বমুখী সম্প্রসারণ (২য়, ৩য়, ৪র্থ তলা) কাজের শুভ উদ্বোধন এবং বিশ্বম্ভরপুর উপজেলা এলজিইডি বাস্তবায়নে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় কারেন্টের বাজারের দ্বিতল ভবনের উদ্বোধন ও ৪২লক্ষ টাকা ব্যয়ে কারেন্টের বাজার ও ধনপুর সড়ক উন্নয়নকাজের উদ্বোধন করেন সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com