1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চাঁদা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা : প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় শনিবার, ১৪ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার নীলপুর বাজারে চাঁদার দাবিতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে দুই ব্যবসায়ীকে পিটিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় বাজার সংলগ্ন সুনামগঞ্জ-সিলেট সড়কে সচেতন এলাকাবাসীর ব্যানারে ঘণ্টাব্যাপি এই কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে জানানো হয়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে নীলপুর বাজারের ইউসুফ মেডিলেক হলে একই এলাকার সুহেল, সাইদুর, জাহাঙ্গীরের নেতৃত্বে ৬/৭ জন যুবক হামলা চালিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় ফার্মেসি মালিক হুমায়ুন রশীদ রুমান ও মোজাম্মেল রশিদ ইমরানকে পিটিয়ে গুরুতর আহত করে তারা। তাদের চিৎকার শোনে বাজারের ব্যবসায়ীরা এগিয়ে আসলে হামলাকারীরা লেগুনায় ওঠে পালিয়ে যায়। পরে আহত দুই ব্যবসায়ীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।
আহত ফার্মেসি মালিক হুমায়ুন রশীদ রুমান সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও মোজাম্মেল রশিদ ইমরান বর্তমানে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন নীলপুর আলহাজ্ব জমিরুন নূর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আজিজুল হক, ব্যবসায়ী আশরাফ আলী, পল্লী চিকিৎসক হাফিজ উদ্দিন, সমাজকর্মী একরামুল হক সেলিম, আওয়ামী লীগ নেতা মাসুক মিয়া, রাজিব মিয়া, গণি মিয়া প্রমুখ।
বক্তারা বলেন, ব্যস্ততম একটি বাজারে সন্ধ্যার পর পর হামলা চালিয়ে চাঁদা দাবি করে দোকান দুইজন ব্যবসায়ীকে আহত করার ঘটনা নজিরবিহীন। এতে বাজারের ব্যবসায়ী ও স্থানীয় শান্তিপ্রিয় মানুষ উদ্বিগ্ন। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান এলাকাবাসী।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com