1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ জেলা সমাজকল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র ইনকে’র বার্ষিক বনভোজন

  • আপডেট সময় শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

সুনামগঞ্জ জেলা সমাজকল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র ইনকে’র উদ্যোগে ৯ আগস্ট অনুষ্ঠিত হয়ে গেল বার্ষিক বনভোজন। সংগঠনটির সভাপতি মারুফ চৌধুরী এবং ভারপ্রাপ্ত সহ-স¤পাদক মাজহারুল ইসলাম জোসেফসহ এ আয়োজন পরিচালনায় ছিলেন হাবিবুর রহমান হাবীব, আব্দুল মন্নাফ তালুকদার, আবুল হোসেন লিটন, মো. জাকারিয়া অপু, দেওয়ান মেহরাব রেজা, মশহুর চৌধুরী, মো. সাদেকুর রহমান, মো. আবুল হাসান, কাজরী আচার্য, জাহানরা বেগম প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনায় ছিলেন তালুকদার মোহাম্মদ শামসুজ্জোহা ডন, সৈয়দ জামিল, লিটন তালুকদার।
উক্ত বনভোজনে প্রধান অতিথির আসন অলংকৃত করেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিন। বিশেষ অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. জহুর আলী।
উক্ত বনভোজনে পাশের নিউজার্সি অঙ্গরাজ্য হতে প্রায় ১৫/২০ জন প্রবাসী সুনামগঞ্জবাসী অংশগ্রহণ করেন। বনভোজনে বিভিন্ন বয়সভিত্তিক খেলায় অংশগ্রহণকারীদের আয়োজক কমিটির পক্ষ থেকে পুরস্কৃত করা হয়। মধ্যাহ্ন ভোজের পর আনন্দপূর্ণ আয়োজনে গান পরিবেশন করেন উত্তর আমেরিকার জনপ্রিয় শিল্পী রাজিব ভট্টাচার্য। এছাড়া লোকসংগীত ও আধুনিক গান পরিবেশন করে আসর মাতিয়ে রাখেন শিল্পী মাহবুবুল ফিরোজ।
সবশেষে সংগঠনটির সভাপতি মারুফ চৌধুরী উক্ত বনভোজনে যারা অংশগ্রহণ করেছেন তাদের সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রবাসে এ রকম আরও কর্মকাণ্ড চালিয়ে যাবার অভিপ্রায় ব্যক্ত করেন। তিনি অচিরেই পরবর্তী কার্যকরী কমিটি গঠনে সবার সম্মতি কামনা করেন। – সংবাদ বিজ্ঞপ্তি

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com