1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা আ.লীগ সভাপতি মতিউর রহমানের উদ্যোগে দরিদ্রদের মধ্যে চাল বিতরণ

  • আপডেট সময় শনিবার, ৭ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমানের উদ্যোগে সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা, জাহাঙ্গীরনগর ও রঙ্গারচর ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় দরিদ্র দুই শতাধিক মানুষের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ১১টায় আলহাজ্ব মতিউর রহমান কলেজ প্রাঙ্গণে ও সখিনা বিবি ১০ শয্যা হাসপাতাল মাঠে চাল বিতরণ করা হয়।
চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক স¤পাদক ও পৌর কাউন্সিলর গোলাম সাবেরীন সাবু, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শোয়েব চৌধুরী, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌসী সিদ্দিকা, সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আবু হানিফ, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-স¤পাদক নুর মোহাম্মদ স্বজন, সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সুমন তালুকদার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ও সুরমা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শামীম আহমেদ, শেখ রাসেল পরিষদ সুনামগঞ্জ সদর উপজেলা শাখার সাবেক সাধারণ স¤পাদক ফাহমিদ চৌধুরী ফামু, সুরমা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, সুরমা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক স¤পাদক আশরাফ আহমেদ প্রমুখ।
এসময় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মতিউর রহমান ভার্চুয়ালি বক্তব্য রাখেন।
তিনি বলেন, সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার মানুষ আমার আত্মার আত্মীয়। আমি চিকিৎসার জন্য আমেরিকা আছি। আপনারা আমার জন্য সবাই দোয়া করবেন। করোনাকালীন লকডাউনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদের জন্য সামান্য উপহার ব্যবস্থা করতে পেরে আমি আনন্দিত। বৈশ্বিক মহামারী করোনায় সুনামগঞ্জসহ সারা বাংলাদেশ আতঙ্কিত। প্রতিনিয়ত মানুষ আক্রান্ত হচ্ছে, মারা যাচ্ছে। পরম করুণাময় মহান রাব্বুল আল আমিনের নিকট আমাদের রক্ষা করতে সবাই দোয়া করবেন। করোনা মোকাবেলায় সবাই মাস্ক পরিধান করবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় ইউনিয়ন পর্যায়ে দেশের সর্বস্তরের মানুষকে ভ্যাক্সিনের আওতায় আনার জন্য ফ্রি ভ্যাক্সিন প্রদান করছেন। আপনারা সবাই ইউনিয়ন পরিষদের নির্ধারিত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ভ্যাক্সিন গ্রহণ করবেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com