1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চরমহল্লা ইউপি নির্বাচনে আবারো চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন আবুল হাসনাত

  • আপডেট সময় বুধবার, ৪ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ছাতক উপজেলার ৫নং চরমহল্লা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. আবুল হাসনাত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন। ইতোমধ্যে তিনি ইউনিয়নবাসীর সাথে মতবিনিময় করে তার প্রার্থিতার কথা জানান দেয়ার পাশাপাশি সকলের দোয়া এবং সমর্থন চেয়েছেন।
চরমহল্লা ইউপি চেয়ারম্যান মো. আবুল হাসনাত বলেন, আমি সব সময় ইউনিয়নবাসীর ভালোবাসা, সমর্থন এবং সহযোগিতা পেয়েছি। এ জন্যই আমি ইউনিয়নের নানামুখী উন্নয়ন করতে পেরেছি। এজন্য ইউনিয়নবাসীর কাছে আমি কৃতজ্ঞ। আমি ইউনিয়নের রাস্তা-ঘাট, বক্স কার্লভাট নির্মাণসহ নানা অবকাঠামোগত উন্নয়ন করেছি। তবে এ কথা স্বীকার করি এখনো ইউনিয়নের অনেক উন্নয়নকাজ বাকি। আমার স্বপ্ন চরমহল্লা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করার। সেই লক্ষ্যে আমি কাজ করেছি এবং করছি। করোনা পরিস্থিতির কারণে ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ব্যাহত হয়েছে। তারপরও আমরা থেমে থাকিনি। করোনাকালে আর্তমানবতার সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। মানুষকে সচেতন করার পাশাপাশি বিভিন্নভাবে সহায়তা করেছি।
ইউপি চেয়ারম্যান মো. আবুল হাসনাত বলেন, চরমহল্লা ইউনিয়নের দায়িত্ব পালনকালে আমি কখনো অনিয়ম, দুর্নীতি, স্বজনপ্রীতি করিনি। আমি সুষম উন্নয়নে বিশ্বাসী। জনগণের সেবায় আমি নিজেকে উৎসর্গ করেছি। আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। জনগণের সেবাকে আমি ইবাদত মনে করি।
তিনি বলেন, করোনা মোকাবেলায় আমাদেরকে অবশ্যই সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মানতে হবে। আমি ইউনিয়নবাসীকে টিকা নেয়ার উদাত্ত আহ্বান জানাই। পাশাপাশি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নবাসীর দোয়া, সহযোগিতা এবং সমর্থন প্রত্যাশা করি। আমি বিশ্বাসী করি অতীতের মতো আগামীতেও ইউনিয়নবাসী আমার পাশে থাকবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com