1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুই গুণীজনকে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সংবর্ধনা

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার ::
যুক্তরাষ্ট্র প্রবাসী লেখক, গবেষক সাংবাদিক অ্যাড. রনেন্দ্র তালুকদার পিংকু ও যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা সমাজসেবক আবুল হাসনাত কয়েসকে সম্মাননা দিয়েছে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি। শনিবার সকালে সংগঠনের পৌরবিপণিস্থ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি মাসুম হেলালের সঞ্চালনায় অনুষ্টিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিত্ব হিসেবে বক্তব্য দেন রনেন্দ্র তালুকদার পিংকু ও আবুল হাসনাত কয়েস। অন্যদের মধ্যে বক্তব্য দেন একেএম মহিম, সেলিম আহমদ তালুকদার, শামস শামীম, জাকির হোসেন প্রমুখ।
সংবর্ধিত অতিথির বক্তব্যে লেখক, গবেষক, সাংবাদিক রনেন্দ্র তালুকদার পিংকু বলেন, আগের তুলনায় এখন সাংবাদিকতা অনেক সহজ। একযুগ আগেও আমাদেরকে ফ্যাক্সে, টেলিফোনে সংবাদ প্রেরণ করতে হতো। অনেক কষ্ট করে সংগ্রহ করতে হতো সংবাদ। কিন্তু এখন কোনো ঘটনা ঘটলে মুহূর্তেই সারা বিশ্ব জেনে যাচ্ছে। সহজেই প্রতিটি হাউজে সংবাদ প্রেরণ করতে পারেন সংবাদকর্মীরা। তাই কোন ভুল, মানহানিকর, বিভ্রান্তিকর ও অসত্য সংবাদ উদ্দেশ্যপূর্ণভাবে যাতে কোন সাংবাদিক প্রচার না করেন সেদিকে নজর রাখতে হবে। তিনি সাংবাদিকদেরকে বিভেদ ও অনৈক্য ভুলে একসঙ্গে থেকে কাজ করার আহ্বান জানান।
কমিউনিটি নেতা আবুল হাসনাত কয়েস বলেন, সুনামগঞ্জের সাংবাদিকদের কারণেই আমরা প্রবাসীরা সুনামগঞ্জসহ বৃহত্তর সিলেটের খবরাখবর পাই। এজন্য সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com