1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জে করোনায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত ১০৭

  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার ::
পবিত্র ঈদুল আজহার ৫ দিন পর সিলেট বিভাগের করোনা পরিস্থিতি যেন ভয়াবহ আকার ধারণ করছে। গত ২৪ ঘণ্টায় সিলেটে ১৪ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে ৫৬৪ জন। এর মধ্যে সুনামগঞ্জ জেলায় ১০৭ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্তের দিক থেকে গত ৯ মাসে এক দিনে এটিই সর্বোচ্চ। এ সময় মারা গেছেন তিনজন। এর মধ্যে সুনামগঞ্জ সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডের দুজন এবং জগন্নাথপুর উপজেলার একজন।
সোমবার (২৬ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
অধিদপ্তরের তথ্যমতে, নতুন করে মারা যাওয়া ১৪ জনের ১০ জনই সিলেট জেলার, ৩ জন সুনামগঞ্জের ও একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা। এছাড়া আক্রান্ত ৫৬৪ জনের ২০৮ জন সিলেট জেলার, সুনামগঞ্জের ১০৭ জন, হবিগঞ্জের ১৪৬ জন, মৌলভীবাজারের ৬২ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সিলেটের বিভিন্ন জেলার আরো ৪১ জনের করোনা শনাক্ত হয়।
সংশ্লিষ্টরা জানান, এরআগে একদিনে সর্বোচ্চ ১২ জন পর্যন্ত মারা গেছেন। কিন্তু ১৪ জনের মৃত্যুর রেকর্ড এটাই প্রথম। আর পবিত্র ঈদুল আজহার পর গত রোববার (২৫ জুলাই) একদিনে সর্বোচ্চ ১০ জনের মৃত্যু হয়। কিন্তু এবার সব রেকর্ডকে ছিন্ন করেছে গত ২৪ ঘণ্টার রেকর্ড।
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যানুযায়ী, গত বছরের মার্চ থেকে বিভাগে মোট ৩৬ হাজার ২১০ জন করোনা আক্রান্ত হন। এরমধ্যে সুস্থ হয়েছেন ২৮ হাজার ৮৪৩ জন এবং মৃত্যু হয়েছে ৬৩১ জনের। মারা যাওয়াদের মধ্যে সর্বাধিক সিলেট জেলার ৫০১ জন, সুনামগঞ্জের ৪৭, হবিগঞ্জে ২৯ ও মৌলভীবাজারের ৫৩ জনের মৃত্যু হয়। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাপসাতালে আরো একজন করোনায় মারা যান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com