1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম
তাহিরপুরে প্রকল্প বৃদ্ধির প্রতিযোগিতা : এক বাঁধে অর্ধকোটি টাকার বরাদ্দ বাংলাদেশ ভারত আন্তসম্পর্ক-৩ করোনাকালে বাংলাদেশের পাশে ভারত ২৮ দিন পর বই পেয়ে পৃষ্ঠা ওল্টিয়ে বিস্মিত শিশুরা আমার নির্বাচনী এলাকা আর অবহেলিত থাকবে না -পীর মিসবাহ এমপি  প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ অর্ধশত গাছ কেটে বাঁধ মেরামত! প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ছাতকে পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে যুবকের মৃত্যু পীরপুর বাণীতলায় অষ্টপ্রহর ব্যাপী নাম ও লীলা সংকীর্ত্তণ সমাপ্ত অসহায় পরিবারের মাঝে আর্ন এন্ড লাইভ সংস্থার ছাগল প্রদান ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ

মধ্যনগরে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাকে অবশেষে উপজেলা হিসেবে ঘোষণা করা হয়েছে। সোমবার প্রধানমন্ত্রীর সভাপতিত্বে নিকারের ১১৭তম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। তাদের দীর্ঘদিনের আশা সোমবার পূরণ হয়েছে। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মধ্যনগর উপজেলাবাসী।
মধ্যনগরকে উপজেলা ঘোষণার খবরে মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে সোমবার মধ্যনগর বাজারে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। আনন্দ মিছিল মধ্যনগর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার প্রাঙ্গণে এসে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন মধ্যনগর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কুতুব উদ্দিন তালুকদার, যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ, মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের দপ্তর সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম খান রনি, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি পারভেজ আহমেদসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
সুনামগঞ্জ-১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন বলেন, আজ মধ্যনগরবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হয়েছে। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রীসহ এ স্বপ্ন পূরণের সাথে জড়িত সকলকে ধন্যবাদ জানাই।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com