1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লক্ষণশ্রী ও মোহনপুরে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ

  • আপডেট সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ও মোহনপুর ইউনিয়নে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়ন দু’টির সুবিধাভোগীদের মাঝে পরিবার প্রতি ১০ কেজি হারে চাল বিতরণ করা হচ্ছে।
শুক্রবার বিকেলে লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে চাল বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মো. আব্দুল ওয়াদুদ। তিনি জানান, ইউনিয়নের ১, ৫ ও ৯নং ওয়ার্ডের প্রায় ৩শত সুবিধাভোগী দরিদ্র অসহায় পরিবারের মধ্যে কর্মসূচির চাল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে ইউনিয়নের ১ হাজার ৩৪৪টি পরিবারের মধ্যে এ চাল বিতরণ করা হবে। বিতরণপর্বে তদারকির দায়িত্বে থাকা এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা রায়হানা বেগম, ইউপি সদস্যা মোছা. ময়না বেগম, সদস্য মো. হুশিয়ার আলী, মো. আব্দুর রহিম প্রমুখ।
অপরদিকে গত বৃহস্পতিবার মোহনপুর ইউনিয়নে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মো. নূরুল হক। তিনি জানান, ইউনিয়নের সুবিধাভোগী ১ হাজার ৪৮৯ জনের মধ্যে পরিবার প্রতি ১০ কেজি হারে চাল বিতরণ করা হবে। গত বৃহস্পতিবার পরিষদ কার্যালয় ও স্থানীয় পৈন্দা ফেরিঘাট থেকে বিতরণ কার্যক্রম করা হয়। এসময় তদারকির দায়িত্বে থাকা বিজিত দাসসহ প্যানেল চেয়ারম্যান তৈয়বুর রহমান, ইউপি সদস্য শামসুন্নাহার বেগম, স্বপ্না বেগম, সদস্য মো.রইছ মিয়া, আব্দুছ ছোবহান, মামুনুর রশিদ সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com