1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ চেম্বারের ২৫ হাজার মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষ ২৫ হাজার মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ব্যবসায়ীদের শীর্ষ প্রতিষ্ঠান এফবিসিআই প্রেরিত মাস্ক বিতরণ কার্যক্রম বৃহ¯পতিবার বিকেলে সুনামগঞ্জ চেম্বার ভবন প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, সুনামগঞ্জ সদর উপজেলা ইউএনও ইমরান শাহরিয়ার, সুনামগঞ্জ সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. সৌমিত্র চক্রবর্তী, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি খন্দকার মনজুর আহমদ, সাবেক সিনিয়র সহ-সভাপতি আমিনুল হক, পরিচালক নূরুল ইসলাম বজলু, নূরুল ইসলাম, নূরে আলম, জিএম তাশহিজ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সচিব পুলক দাস প্রমুখ।
সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খায়রুল হুদা চপল বলেন, আমাদের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিআই ২৫ হাজার মাস্ক দিয়েছেন। আজ আমরা কিছু মাস্ক বিতরণ করেছি বাকি মাস্কগুলো জেলা প্রশাসক ও জেলা সিভিল সার্জনের মাধ্যমে জেলার ১১ উপজেলার বিভিন্ন হাট বাজার ও গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বিতরণ করবো। কোভিড পরিস্থিতির জন্য এই মাস্ক প্রদান করায় এফবিসিআই সভাপতিসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন খায়রুল হুদা চপল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com