1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রধানমন্ত্রীর উপহার পেয়ে অসহায় মানুষের মুখে হাসি

  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

মো. শাহজাহান মিয়া ::
জগন্নাথপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে জমিসহ নতুন ঘর পেয়ে ভূমিহীন-গৃহহীন অসহায় মানুষের মুখে হাসি ফুটেছে। স্বপ্নের নীড় পেয়ে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করছেন উপকারভোগীরা।
জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের আছিমপুর গ্রামে নতুন গুচ্ছগ্রাম নির্মাণ করা হয়েছে। এতে রয়েছে ৬০টি নতুন ঘর। বৃহস্পতিবার সরেজমিনে দেখা যায়, এসব ঘরে বিভিন্ন গ্রাম থেকে আসা অসহায় মানুষ পরিবার-পরিজন নিয়ে বসবাস করছেন।
এ সময় উপকারভোগী মন্টু মিয়া, আংগুরা বেগম ও প্রতিবন্ধি নৃপেশ চন্দ্র দাস নিহিরসহ অনেকে বলেন, আমাদের কোন ঘর বাড়ি ছিল না। স্বপ্নেও ভাবিনি এভাবে সরকার আমাদের মতো গরিব মানুষকে জায়গাসহ ঘর দিবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে মাথা গোঁজার ঠাঁই দিয়েছেন। এতে আমরা অনেক খুশি হয়েছি। আমরা প্রধানমন্ত্রীর জন্য সব সময় দোয়া ও আশীর্বাদ করি।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, শতাভাগ যাচাই-বাছাই করে প্রকৃত অসহায় মানুষকে প্রধানমন্ত্রীর উপহার দেয়া হয়েছে।
রাণীগঞ্জ ইউনিয়ন ভূমি কর্মকর্তা হাফিজ উদ্দিন জানান, এ গুচ্ছ গ্রাম নিয়ে একটি মহল অযথা আমাকে জড়িয়ে অপপ্রচার করছে। এখানে আমার কোন হাত নেই। আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ প্রকৃত অসহায় মানুষকে ঘর দিয়েছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com