1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

স্পিডবোটের ধাক্কায় নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার ::
দিরাইয়ে যুক্তরাজ্য প্রবাসীর বেপরোয়া স্পিডবোটের ধাক্কায় নিখোঁজ হওয়া ফেরিওয়ালার মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ হওয়ার একদিন পর বুধবারবেলা সাড়ে ১১টার দিকে শাহপরাণ বাজারের ঘাটের পাশে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহত ব্যক্তির নাম বদিউজ্জামান (৫৫)। তিনি দিরাই উপজেলার জগদল ইউনিয়নের মাতারগাঁও গ্রামের বাসিন্দা।
এর আগে মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইউনিয়নের শাহপরাণ বাজারের দক্ষিণ পশ্চিমে অবস্থিত রত্না নদীতে ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বদিউজ্জামান পেশায় ফেরিওয়ালা। ফেরি করে টুকটাক জিনিসপত্র কেনা-বেচা করে সংসার চলতো তার। মঙ্গলবার শাহপরাণ বাজারে গিয়ে বেচাবিক্রি শেষে নিজের ছোট নৌকায় করে বাড়িতে ফিরছিলেন তিনি। এসময় ইউনিয়নের রায় বাঙ্গালী আটপুরিয়া গ্রামের মৃত আরব আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী গোলাম রব্বানীর বেপরোয়া গতির স্পিডবোটটি এসে বদিউজ্জামানের নৌকায় ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে তিনি নৌকাসহ পানিতে তলিয়ে যান।
এ ব্যাপারে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযোগ পেলে এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com