1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:২৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘মাতৃসেবা তরী’ উদ্বোধন

  • আপডেট সময় বুধবার, ৭ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুর উপজেলায় গর্ভবতী মায়েদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে ‘মাতৃসেবা তরী’ নামে একটি নৌ অ্যাম্বুলেন্সের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে এর উদ্বোধন করেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাদিউর রহিম জাদিদ।
ফতেপুর ইউনিয়নের ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্রে গর্ভবতী নারীদের প্রাতিষ্ঠানিক সেবা নিশ্চিত করার লক্ষ্যে বিশ্বম্ভরপুর উপজেলা প্রশাসন ও ফতেপুর ইউনিয়ন পরিষদের যৌথ অর্থায়নে তৈরি করা হয় এই অ্যাম্বুলেন্সটি।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সজল মোল্লা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রহমান, ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন, সলুকাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরুল আলম সিদ্দিকী তপন, ধনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হযরত আলী কালা চাঁন, জেলা পরিবার পরিকল্পনা ফ্যাসিলেটর শামছুল আলম, এভি ভ্যান প্রজেকশনিস্ট আমান প্রমুখ।
বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাদিউর রহিম জাদিদ বলেন, প্রাতিষ্ঠানিকভাবে মাতৃসেবা বৃদ্ধিতে তরী নামের এই নৌ অ্যাম্বুলেন্সটি বর্ষাকালে উপজেলার অবহেলিত ফতেপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের গতি সঞ্চার করবে। এতে এ অঞ্চলের জনগণ, গর্ভবতী ও প্রসূতি মা বিশেষ সেবার আওতায় আসবেন। এর মাধ্যমে ব্যতিক্রমী এই উদ্যোগ সারা বাংলাদেশের জন্য একটি মডেল হিসেবে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com