1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:৩৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

নৌ-পুলিশের ওপর হামলা : পৌর কাউন্সিলরসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় বুধবার, ৭ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ছাতকে বন বিভাগের জমি থেকে বালু উত্তোলনে বাধা দিতে গিয়ে বালুখেকো চক্রের হামলায় ইনচার্জসহ নৌ পুলিশের ছয় সদস্য আহত হওয়ার ঘটনায় এক পৌর কাউন্সিলরসহ ২৬ জনকে আসামি করে মামলা হয়েছে। মঙ্গলবার ছাতক থানায় মামলাটি দায়ের করেছেন হামলায় আহত ছাতক নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান। ছাতক পৌরসভার কাউন্সিলর তাপস চৌধুরী, ব্যবসায়ী হাজী বুলবুল, সাদমান, শাওন প্রমুখকে আসামি করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
পুলিশ আরও জানায়, রোববার সন্ধ্যার পর ছাতকের চেলা নদীতে বন বিভাগের সরকারি ভূমি থেকে অবৈধ বোমা মেশিন (ড্রেজার) দিয়ে বালু উত্তোলন করছিল কয়েশ লোক। খবর পেয়ে রাত ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে চারটি নৌকা জব্দ করে নৌ-পুলিশের একটি দল। ফেরার পথে পৌর কাউন্সিলর তাপসের নির্দেশে ও ব্যবসায়ী হাজী বুলবুল, আলাউদ্দিনের নেতৃত্বে ৪৪-৫০ জনের সশস্ত্র একটি দল নৌকাযোগে এসে পুলিশের ওপর হামলা চালায়। তারা দেশীয় অস্ত্র দিয়ে পুলিশকে বেধড়ক পিটিয়ে পানিতে ফেলে দেয়। এ সময় পুলিশের কাছ থেকে ১১টি মোবাইল ফোন, ৪টি হাতকড়া এবং জব্দ করা মালামাল ও ফাইলপত্র লুট করে ঘটনাস্থল ত্যাগ করে হামলাকারীরা। পরে স্থানীয়রা আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।
হামলায় আহত হন ছাতক নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মজুর আলম, এসআই হাবিবুর রহমান, এএসআই সবুজ হোসেন, কনস্টেবল সাব্বির আহমদ, শাহ জামাল ও সৌরভ কুমার দেব।
পুলিশ সুপার মিজানুর রহমান জানান, দায়িত্বরত নৌ পুলিশের উপর হামলার ঘটনায় ২৬ জনকে আসামি করে ছাতক থানায় পুলিশ বাদী একটি মামলা করেছে। আসামিদের গ্রেফতার ও লুট হওয়া মালামাল উদ্ধারে পুলিশ অভিযান চলছে বলে জানান তিনি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com