1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

অসহায়-দরিদ্রদের পাশে সেনাবাহিনী

  • আপডেট সময় বুধবার, ৭ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার ::
করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশে কঠোর লকডাউন চলছে। এসময় কর্মহীন লোকেরা মানবেতর জীবনযাপন করছেন। এই দুঃসময়ে তাদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। সেনাবাহিনীর পক্ষ থেকে সুনামগঞ্জের অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পরিদর্শন শেষে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল মো. মেসবাহ উদ্দিন আহমেদ এসপিপি। এ সময় উপস্থিত ছিলেন লে. কর্নেল মাহবুব, মেজর হাসনাইন, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার, ক্যাপ্টেন তকি, সুনামগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার শাহরিয়ার, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু প্রমুখ।
উপহারসামগ্রী বিতরণ শেষে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল মো. মেসবাহ উদ্দিন আহমেদ এসপিপি বলেছেন, দিন দিন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। সুতরাং এ বিষয়টিকে হালকাভাবে দেখার কোন সুযোগ নেই। কারণ এর সাথে আপনার ও আপনার পরিবার এবং দেশবাসীর মৃত্যুর ঝুঁকি জড়িত। বেসামরিক প্রশাসনসহ আমরা নিয়োজিত সকল বাহিনী করোনার সংক্রমণ প্রতিরোধে সকল প্রটোকল নিশ্চিত করার জন্য নিয়োজিত আছি। আমাদের অনুরোধ জনসাধারণ করোনা প্রটোকল সঠিকভাবে অনুসরণ করুন এবং এ সংক্রান্ত সরকারি সকল নির্দেশনা সঠিকভাবে মেনে চলুন।
তিনি আরও বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর নির্দেশে চ্যানেল অব কমান্ডের মাধ্যমে আমরা আদেশ পেয়েছি। আজকে থেকে আমরা মাঠে ত্রাণসামগ্রী বিতরণ করবো এবং আজকে থেকে সেই বিতরণ আমরা শুরু করেছি। ইনশাল্লাহ এটি চলমান থাকবে।
উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে বাংলাদেশ সেনাবাহিনীর কমান্ডার ১১ পদাতিক ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল মো. মেসবাহ উদ্দিন আহমেদ এসপিপি-এর নেতৃত্বাধীন সেনাবাহিনীর একটি টিম সুনামগঞ্জ শহরের পুরাতন বাসট্যান্ড, আলফাত স্কয়ার, মধ্য বাজার, পশ্চিম বাজার, পূর্ব বাজারসহ শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এ সময় সেনাবাহিনীর সদস্যগণ জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং সরকারের নির্দেশিত আইন মেনে চলার আহ্বান জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com