1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রধানমন্ত্রীর উপহার পেলেন দরিদ্ররা

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জে দরিদ্র্য শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা উপহার প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন সাচনাবাজারে করোনাকালে ক্ষতিগ্রস্ত ঠেলাগাড়ি চালক, মোটরসাইকেল চালক, রিকসাচালক, টেক্সিচালক, ক্ষুদ্র ব্যবসায়ী কর্মহীনদের হাতে এই সহায়তা তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ, উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত দেব, মহিলা ভাইস চেয়ারম্যান বীণা রানী তালুকদার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেদুয়ানুল হালিম, জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সীতেশ কুমার তালুকদার, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ.লীগ নেতা আ. মুকিত চৌধুরী, উপজেলা আ.লীগ সভাপতি হাজী মোহাম্মদ আলী ও সাধারণ স¤পাদক এম. নবী হোসেন, যুগ্ম সাধারণ স¤পাদক কাজী আশরাফুজ্জামান, জামালগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, জামালগঞ্জ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো. রজব আলী, সাচনাবাজার ইউনিয়নের ভারপ্রপ্ত চেয়ারম্যান মো. আতাউর রহমান, সাংবাদিক আ. আহাদ, তৌহিদ চৌধুরী প্রদীপ প্রমুখ।
জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, সারাদেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সংক্রমণ থেকে বেঁচে থাকার উপায় হিসেব সরকার কঠোর লকডাউন ঘোষণা করেছে। এ কারণে কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সহায়তা উপহার প্রদান করা হচ্ছে। তারই অংশ হিসেবে সুনামগঞ্জ জেলার সব উপজেলায় কর্মহীনদের মাঝে চাল, ডাল, সয়াবিন তেল, প্যাকেট দুধ, সেমাই, চিনি, লবণ, সাবান ও মাস্কসহ প্রদান করা হচ্ছে। পর্যায়ক্রমে আরও কর্মহীনদের তালিকা তৈরি করে তাদেরকেও উপহারসামগ্রী প্রদানের আওতায় আনা হবে। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি এবং লকডাউন মানার আহ্বান জানান।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com