1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাল্যবিয়ে করতে আসা বরকে জরিমানা

  • আপডেট সময় সোমবার, ৫ জুলাই, ২০২১

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশায় করোনা পরিস্থিতিতে জনসমাগম করে অপ্রাপ্তবয়স্ক কনেকে বিয়ে করতে আসা দেলোয়ার হোসেন নামের এক বরকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। দেলোয়ার হোসেন সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ইসলামপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। রোববার বিকেল তিনটার দিকে উপজেলার সদর ইউনিয়নের সোনাজানা গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তালেব।
দেলোয়ার হোসেনের সাথে সোনাজানা গ্রামের এক অপ্রাপ্তবয়স্ক কনের সাথে বিয়ে ঠিক হয়েছিল। রোববার বিকেলে তাদের বিয়ে সম্পন্ন হওয়ার কথা ছিল। ওইদিন বিকেল তিনটার দিকে খবর পেয়ে উপজেলা সহকারী কশিনার (ভূমি) আবু তালেব সেখানে যান এবং বিয়ে বন্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করেন। এ সময় করোনা পরিস্থিতিতে জনসমাগম করে বিয়ের আয়োজন করায় দেলোয়ার হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। দেলোয়ার হোসেন ১০ হাজার জরিমানা প্রদান করে এবং কনে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে করবে না বলে মুচলেকা দিয়ে মুক্তি লাভ করে।
উপজেলা সহকারী কশিনার (ভূমি) আবু তালেব বলেন, বাল্যবিয়ে বন্ধে উপজেলা প্রশাসন সদা তৎপর রয়েছে। লকডাউনে জনসমাগম করে বিয়ের আয়োজন করায় এবং কনের বয়স ১৮ বছর পূর্ণ না হওয়ায় বরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com