1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:১৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

করোনায় আ.লীগ নেতার মৃত্যু

  • আপডেট সময় রবিবার, ৪ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার ::
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মো. খসরু মিয়া (৪৭) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক অর্থ স¤পাদক ও জামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি।
শুক্রবার রাত ১২ টা ৫ মিনিটে সিলেটের মাউন্ট এডোরা বেসরকারি হাসপাতালে করোনা ভাইরাসের সাথে ৯ দিন লড়াই করে মারা যান। শনিবার (৩ জুলাই) সকালে তাঁর লাশ গ্রামের বাড়িতে আনা হয়। বিকেল তিনটায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাযায়, গত ২৩ জুন খসরু মিয়া করোনা উপসর্গ নিয়ে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি হন। নমুনা পরীক্ষায় তিনি করোনা পজিটিভি শনাক্ত হন। চিকিৎসাধীন অবস্থার তাঁর অবস্থার অবনতি ঘটলে হাসপাতালের আইসিইউতে তাকে রাখা হয়। শুক্রবার রাতে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে রেখে গেছেন।
আশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মুহিবুর রহমান রাসেল জানান, করোনা সংক্রমণের শুরুতে খসরু মিয়া হতদরিদ্রদের পাশে দাঁড়িয়ে মানবিক কাজে সক্রিয় ছিলেন। তাঁর এমন মৃত্যু মেনে নিতে কষ্ট হচ্ছে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধুসূদন ধর জানান, আশারকান্দি ইউনিয়নে করোনা আক্রান্ত হয়ে সিলেটে চিকিৎসাধীন একজনের মৃত্যুর খবর পেয়েছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com