1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

নদীতে ভেসে উঠল দুই ভাইয়ের লাশ

  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুরের যাদুকাটা নদীতে ডুবে নিখোঁজ দুই ভাইয়ের লাশ বৃহস্পতিবার ভেসে উঠেছে। দুই ভাই হলো মেরাজুল ইসলাম (১২) ও খায়রুল ইসলাম (৮)। এর আগে বুধবার দিনভর ফায়ার সার্ভিসের ডুবুরি দল চেষ্টা চালিয়েও তাদের সন্ধান পায়নি। মেরাজুল ও খায়রুল উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর গ্রামের সবজি বিক্রেতা মুস্তফা মিয়ার ছেলে।
বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে লাশ দুটি নদীর পানিতে ভাসতে দেখেন স্থানীয় লোকজন। তবে যে স্থানে তারা ডুবেছিল, তা থেকে অনেক ভাটিতে গিয়ে লাশ দুটি ভাসে। একজনের লাশ পাওয়া যায় নদীর বালিজুড়ি এলাকায়, অন্যজনের তাহিরপুর উপজেলা সদরের কাছে। নদীর প্রবল স্রোত থাকার কারণে এটা হয়েছে।
গত মঙ্গলবার বিকেলে এলাকার মিয়ারচর বাজারে মুস্তফা মিয়া সবজি বিক্রি করতে যান। এ সময় তাঁর সঙ্গে দুই ছেলে মেরাজুল ও খায়রুল ছিল। একপর্যায়ে ছোট ছেলে খায়রুল ইসলাম সেখান থেকে নদীর তীরে যায়। সে ফিরে আসতে দেরি করায় বড়ভাই মেরাজুল ইসলাম ছোটভাইকে আনতে সেখানে যায়। এর আধা ঘণ্টা পর দুই ছেলে ফিরে না আসায় তিনি নদীর পাড়ে গিয়ে তাদের খোঁজ করতে থাকেন।
স্থানীয় ব্যক্তিরা জানান, নদীতে থাকা একটি বাল্কহেডের ওপরে খায়রুলকে একবার দেখেছেন তাঁরা। পরে বাজার ও আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ করে না পেয়ে সবাই ধারণা করেন, হয়তো দুই ভাই নদীর পানিতে পড়ে ডুবে গেছে। পরের দিন দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এরশাদ মিয়া বিষয়টি থানা ও প্রশাসনকে জানান।
গ্রামবাসী জানান, দুই ছেলে মানুষ করতে দিন-রাত পরিশ্রম করতে সবজি বিক্রেতা মুস্তফা মিয়া। কিন্তু সেই আশা তার পূরণ হলো না। দুই ছেলেকেই একসঙ্গে হারিয়েছেন। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন দুই সহোদরের লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনরা চাচ্ছেন লাশ দুটি ময়নাতদন্ত ছাড়া দাফন করার জন্য এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com