1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে জনসচেতনতায় মাইকিং

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় কোভিড-১৯-এর বিস্তার রোধকল্পে লকডাউন কার্যকরে মাঠে নেমেছে পুলিশ ও উপজেলা প্রশাসন। সোমবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনোয়ার উজ জামানের নেতৃত্বে ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় উপজেলার পাগলা বাজার, পাথারিয়া বাজার, নোয়াখালী বাজারসহ বিভিন্ন পয়েন্টে স্বাস্থ্যবিধি মেনে চলতে মাইকিং করা হয়। এ সময় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, থানা পুলিশের অফিসার ফোর্স সহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনোয়ার উজ জামান বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে সর্বাত্মক বিধিনিষেধ কার্যকরে উপজেলারবিভিন্ন বাজারে অভিযান হয়েছে। প্রথম দিনের মতো বিধিনিষেধ মানতে মানুষকে আমরা উদ্বুদ্ধ করেছি। স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণকে অনুরোধ করছি। আগামী দিন থেকে মোবাইল কোর্টের অভিযান চলবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com