1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লকডাউন মেনে চলুন

  • আপডেট সময় সোমবার, ২৮ জুন, ২০২১

দেশব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যু বেড়ে চলছে। এ জন্য সরকার লকডাউন ঘোষণা করেছে। জারি করা হয়েছে নানা বিধিনিষেধ। আমাদের জীবনের প্রয়োজনে এই লকডাউন মেনে চলতেই হবে। পাশাপাশি স্বাস্থ্যবিধি মানতে হবে।
বিগত সময়ে আমরা দেখেছি, জনগণ সরকারি নির্দেশনা উপেক্ষা করেছেন। নির্দেশনাগুলো যদি আমরা যথাযথভাবে মেনে চলতাম তাহলে সংক্রমণের চূড়া কিছুটা হলেও রোধ করা সম্ভব হতো। কিন্তু তা হয়নি, মানুষের অবাধ চলাফেরায় সংক্রমণ সর্বত্র ছড়িয়ে পড়ার আশঙ্কা তৈরি হয়েছে। এখনো মানুষ যদি বিধিনিষেধ মেনে না চলেন তাহলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার আশঙ্কা করছেন স্বাস্থ্যবিদরা।
প্রকৃতপক্ষে, বিধিনিষেধ না মেনে আমরা নিজেদের বিপদ নিজেরাই ডেকে আনছি। লকডাউন ফলপ্রসূ করতে নাগরিকদের দায়িত্ব বেশি নিজেদের স্বার্থে, সেই সাথে আইনশৃঙ্খলা বাহিনীকে জনগণকে বিধিনিষেধ মানতে বাধ্য করতে হবে। লকডাউন ঢিলেঢালা হলে মহামারির যে দ্বিতীয় আঘাতটি তীব্রতা ও শক্তি নিয়ে এসেছে তা থেকে আমরা সুরক্ষা পাবনা। সবার কাছে আমাদেরও সবিনয় আহ্বান, আসুন জীবনের প্রয়োজনে স্বাস্থ্যবিধি মেনে চলি, লকডাউন মেনে চলি। এই মুহূর্তে এর কোনো বিকল্প হতে পারে না।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com