1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

কোরআনের আলো প্রতিযোগিতায় কৃতিত্ব : হাফিজ সালমানকে সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় রবিবার, ২৭ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
পিএইচপি কোরআনের আলো প্রতিভার সন্ধানে ২০২১ সালের সেরা প্রতিযোগী হিসেবে সারাদেশে ৪র্থ স্থান অধিকার করায় উত্তর সুরমার হাফিজ সালমান আল মাহমুদকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে সুনামগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরভবনের হলরুমে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা অ্যাড. মো. চাঁন মিয়ার সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মাহবুব হাছান শাহীনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র নাদের বখত। এছাড়াও বক্তব্য রাখেন সাবেক পৌর কাউন্সিলর মো. আবুল হোসেন ছোটমিয়া, জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সিনিয়র সহ-সভাপতি মো. এনামুল হক এনাম, মানবাধিকারকর্মী নূরুল হাসান, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শফিক আহমদ, দপ্তর সম্পাদক লিটন সরকার, উত্তর সুরমা প্রবাসী কল্যাণ পরিষদের মাওলানা আব্দুস শহীদ, ফারুক আহমদ, জাকির হোসেন, সালমানের পিতা মাওলানা সাব্বির আহমদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের উত্তর সুরমার ছোট শিশু হাফিজ সালমান আল মাহমুদ বাংলাদেশে কোরআনের আলো প্রতিভার সন্ধানে প্রতিযোগিতায় চতুর্থ স্থান অধিকার করে আমাদের সুনামগঞ্জের সুনাম বৃদ্ধি করেছে। সে একদিন বিশ্বের মানচিত্রে কোরআন শিক্ষার প্রচার ও প্রসারে সাড়া জাগাবে বলে তিনি আশাবাদি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com