1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইমামদের করণীয় শীর্ষক সভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার :;
সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসনে ইমামদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে ইসলামিক ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখা কার্যালয় মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়। ইসলামিক ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখা এই সভার আয়োজন করে।
ইসলামিক ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার উপ-পরিচালক মো. আবু ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল ইমরান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. জয়নাল আবেদীন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপ-পরিচালক মো. সাজেদুল হক।
বক্তারা বলেন, ইমাম সাহেবরা হচ্ছেন সমাজের সর্বোচ্চ সম্মানের অধিকারী। সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে এবং সামাজিক সমস্যা নিরসনে ইমাম সাহেবরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। মসজিদে খুতবার সময় বা যেকোন সভা-সেমিনারে তারা কথা বললে সমাজের সর্বস্তরের মানুষ তা মনোযোগ দিয়ে শুনেন এবং পালন করেন।
সভা সঞ্চালনা করেন ফাউন্ডেশনের মাস্টার ট্রেইনার মো. আশরাফ উদ্দিন। সবশেষে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন সুনামগঞ্জ শহরের খালেকাবাদ জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আতাউর রহমান লস্কর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com