1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:৫২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ জন আহত : বিচারের দাবিতে গ্রামবাসীর মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির জেরে প্রভাবশালী প্রতিপক্ষের লোকজন একই পরিবারের ৪ জনকে কুপিয়ে রক্তাক্ত করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। তারা এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে বুধবার বিকেলের সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের দর্পগ্রাম (উত্তর পাড়া) গ্রামবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেন। এর পূর্বে আহত পরিবারের পক্ষ থেকে তাদের স্বজনেরা এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।
ঘটনাসূত্রে জানা যায়, সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের দর্পগ্রাম (উত্তরপাড়া) নতুন জামে মসজিদের নির্মাণ কাজ ও তহবিলের হিসাব নিয়ে গত শুক্রবার জুমার নামাজের পরে একই গ্রামের মৃত সমসের আলীর পুত্র নূর আলমের সাথে কথা কাটাকাটি হয় প্রতিপক্ষের মৃত রমজান আলীর পুত্র চাঁন মিয়ার। এরই জেরে এক পর্যায়ে চাঁন মিয়ার পুত্র আফজাল হোসেন ও তার আত্মীয়স্বজন মিলে মসজিদে নূর আলম ও তার আত্মীয়স্বজনের ওপর উপর্যুপরি হামলা চালায়। এতে রক্তাক্ত জখমী হয়ে মাটিতে লুটে পড়েন একই পরিবারের নূর আলম (৪৫), বাছির মিয়া (৩০), নাসির উদ্দিন (৩৫), হারুনুর রশীদ (৫৫)। পরে গ্রামবাসী তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এই ঘটনার প্রতিবাদে বুধবার বিকেলে মানববন্ধনে গ্রামবাসীরা বলেন, প্রতিপক্ষের লোকজন প্রভাবশালী হওয়ায় নিরীহ এক পরিবারের চারজনকে কুপিয়ে আহত করে। তারা এখন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।
মানববন্ধন কর্মসূচিতে গ্রামবাসীদের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল আমিন, কাশেম, আজাদ মিয়া, নেকবর আলী, আজমান আলী, মিজান মিয়া, মোস্তফা মিয়া, হানিফ মিয়া, মনফর আলী, আব্দুল করিম, দুর্বাজ আলী, রাসেল মিয়া, মোহাম্মদ আলী, হাবিল মিয়া, সাহাব উদ্দিন, হারুন অর রশীদ, তছলিমা বেগম, সখিনা বেগম প্রমুখ। এর পূর্বে আহতদের সুচিকিৎসা, নিরাপত্তা এবং সুষ্ঠু বিচার চেয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন আহত পরিবারের পক্ষে নাসির উদ্দিন, শিপন আক্তার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com