1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাসননগরে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

  • আপডেট সময় বুধবার, ২৩ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সরকারি কলেজ মাঠে হাছননগর একাদশ ক্লাবের আয়োজনে মরহুম জয়নাল আবেদীন ও অভি স্মরণে হাসননগর ফুটবল টুর্নামেন্ট ২০২১-এর উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এই টুর্নামেন্টের উদ্বোধন করেন। টুর্নামেন্টে ২০টিরও বেশি দল অংশগ্রহণ করছে।
আয়োজকরা জানান, টুর্নামেন্টে প্রথম পুরস্কার হিসেবে বিজয়ী দলকে একটি গরু এবং দ্বিতীয় পুরস্কার হিসেবে একটি খাসি উপহার দেওয়া হবে। প্রতিদিন বিকেলে ২টি টিমের খেলা অনুষ্ঠিত হবে। টুর্নামেন্ট সুন্দরভাবে পরিচালনার জন্য ৪০ সদস্যবিশিষ্ট স্বেচ্ছাসেবক টিম কাজ করবে।
হাসননগর ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনকালে উপস্থিত ছিলেন আয়োজক কমিটির উপদেষ্টা মো. এরশাদ আলী, আ ত ম মিসবাহ, মো. জহির আলী, মো. ধন মিয়া, মো. রেজা মিয়া, মো. শাহিন চৌধুরী, আনসারুল হক বাবু, মো. ওয়াহিদ আলী, মো. শাহেদ আলী, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোশারফ হোসেন, আফাজ আলী, মজনু মিয়া, মসব্বির আলী, শহিদুল কবির চৌধুরী সোহাগ, মুবিন মিয়া, নূরুল ইসলাম, জুনাব আলী, মো. শফিকুল ইসলাম, আক্তারুজ্জামান সেলিম, মুন্না মিয়া, রবিন মিয়া, সাবাজ মিয়া, মো. সৈকত আলী, আবু সালেহ, সুজন মিয়া, কেএম শহীদুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com