1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নোয়াগাঁওয়ে সাম্প্রদায়িক হামলা : জামিন পেলেন প্রধান আসামি

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
শাল্লা উপজেলার নোয়াগাঁওয়ে হিন্দু সংখ্যালঘুদের বাড়িতে হামলা, লুটপাট ও ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা দাবি করা শহিদুল ইসলাম ওরফে স্বাধীন মেম্বারকে জামিন দিয়েছেন আদালত। সোমবার (২১ জুন) দুপুরে জেলা ও দায়রা জজ বিচারক ওয়াহিদুজ্জামান শিকদারের আদালতে জামিন আবেদন করা হলে আবেদন মঞ্জুর হয়।
পাবলিক প্রসিকিউটর অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী বিষয়টি নিশ্চিত করে জানান, নোয়াগাঁওয়ের সংখ্যালঘুদের ওপর হামলার প্রধান আসামি শহিদুল ইসলাম ওরফে স্বাধীন মেম্বারকে আদালত জামিন দিয়েছেন।
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আল্লামা মামুনুল হককে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের ৮৭টি সংখ্যালঘু বাড়িতে হামলা চালানো হয়। এসব বাড়ি থেকে টাকা, স্বর্ণালঙ্কার লুট হয়। এ ঘটনার পর হবিবপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল বাদী হয়ে প্রথম মামলা করেন। এতে প্রধান আসামি করা হয় দিরাইয়ের তাড়ল ইউনিয়ন পরিষদের সদস্য ও যুবলীগ নেতা শহিদুল ইসলাম স্বাধীন মেম্বারকে। পরে স্বাধীন মেম্বারকে গ্রেফতার করে পুলিশ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com