1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং ত্রাণ ও দুর্যোগ বিষয়ক মন্ত্রণালয়ের আর্থিক সহায়তায় উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের টাইলা গ্রামের পূর্বহাটি গ্রামের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৯টি পরিবারের মাঝে পরিবার প্রতি নগদ ৯ হাজার টাকা ও ৩ বান করে ঢেউটিন বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাহাদাত হোসেন ভূঁইয়া, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বকুল মিয়া, সাজিদুর রহমান, আফজাল মিয়া প্রমুখ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত ১০ ঘটিকার দিকে উপজেলার টাইলা গ্রামে পূর্বহাটিতে বকুল মিয়ার বসতঘরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে আশপাশের ৯টি বাড়িতে অগ্নিকাণ্ডে ভস্মিভূত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com