1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ সদর হাসপাতাল : ৫ বছর পর চালু হল এক্সরে মেশিন

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
২৫০ শয্যাবিশিষ্ট সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের স্বাস্থ্যসেবায় দুরবস্থা অবস্থা বিরাজ করছে দীর্ঘদিন ধরে। প্রায় ৫ বছর ধরে বন্ধ ছিল এক্সরে মেশিন। অবশেষে সোমবার সকালে চালু করা হয় এক্সরে মেশিনটি। হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) ডা. আনিসুর রহমান ডিজিটাল এক্স-রে মেশিন-এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মোহাম্মদ রফিকুল ইসলাম, মেডিসিন বিশেজ্ঞ ডা. বিষ্ণু চন্দ্র প্রসাদ প্রমুখ।
এদিকে এই খবর সাধারণ রোগীদের কাছে পৌঁছে তারা যারপরনাই খুশি হন।
সেবা নিতে আসা রোগী রজব আলী বলেন, আগে জানতাম হাসপাতালে এক্স-রে মেশিন নেই। আজ শুনলাম এক্স-রে মেশিন চালু হয়েছে। এতে আমরা সাধারণ রোগী অনেক খুশি হয়েছি। যারা এ উদ্যোগ নিয়ে এক্স-রে মেশিন চালু করেছেন নিঃসন্দেহে তাঁরা প্রশংসার দাবিদার।
ব্যবসায়ী রিপন আহমেদ বলেন, এক্স-রে মেশিন চালু হওয়ায় আমরা আনন্দিত। এতে গরিব রোগীরা চিকিৎসার সুযোগ পাবেন।
জেলা সদর হাসপাতালের উপ-পরিচালক ডা. মো. আনিসুর রহমান জানান, জরুরি সমস্যাগুলো চিহ্নিত করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করছি। কিভাবে দ্রুত এক্সরে মেশিন ও আল্ট্রাসনোগ্রাম চালু করা যায় সেই চেষ্টা করেছি। এক্সরে মেশিন চালু করা হয়েছে। আগামীতে আরও সেবা কার্যক্রম চালু হবে। এতে আমাদের আন্তরিক চেষ্টার কোনো ত্রুটি থাকবে না।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com