1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৯:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ছাতকে ইউপি নির্বাচন : একটিতে নৌকা, অপরটিতে বিদ্রোহীর জয়

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১

জাহাঙ্গীর আলম চৌধুরী ::
ছাতকের সিংচাপইড় ও নোয়ারাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটিতে নৌকার এবং আরেকটিতে বিদ্রোহী প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
সিংচাপইড় ইউনিয়নে নৌকার প্রার্থী সাহাব উদ্দিন সাহেল ৫ হাজার ১২১ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোজাহিদ আলী (মোটরসাইকেল) প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৬৫১ ভোট। এ ইউনিয়নের ৯ ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৫১ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সিংচাপইড় ইউনিয়নে ভোটার সংখ্যা ১৬ হাজার ৫৪৯ জন।
অপরদিকে, নোয়ারাই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর ভরাডুবি হয়েছে। এ ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন। বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা চশমা প্রতীকে ৫ হাজার ৯০৮ ভোট পেয়ে বেসরকারি ফলাফল অনুযায়ী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আফজাল আবেদীন আবুল নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ২০৭ ভোট। নোয়ারাই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৬ হাজার ১৬৫ জন।
এর আগে, সোমবার সকাল থেকে বিপুল উৎসাহ উদ্দীপনা আর কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জেলার এ দুটি ইউনিয়নে ভোটগ্রহণ চলে। সকাল থেকে ভোট কেন্দ্রে পুরুষ ভোটারদের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি ছিল বেশি। নির্বাচনে যেকোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য আইনশৃঙ্খলা রক্ষায় মাঠে ছিল পুলিশ, র‌্যাব, বিজিবি, নির্বাহী ম্যাজিস্ট্রেট, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com