1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মাত্র দু’লাখ টাকা হলেই বাঁচানো যাবে বিপ্লবকে

  • আপডেট সময় সোমবার, ২১ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার ::
মাত্র ২ লাখ টাকার ব্যবস্থা হলেই চিকিৎসা করানো যাবে ১২ বছরের শিশু বিপ্লব বর্মণকে। কিডনিজনিত সমস্যা নিয়ে সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। চিকিৎসা করানো হলে হাসি ফুটবে বিপ্লবসহ পরিবারের সদস্যদের মুখে। বিপ্লবকে বাঁচাতে পরিবারের সদস্যরা সকলের কাছে সহযোগিতা চেয়েছেন।
বিপ্লব বর্মণ সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের হতদরিদ্র জেলে বীরেন্দ্র বর্মণ ও সুনতী বর্মণের একমাত্র ছেলে। যখন দুরন্তপনা আর পড়ালেখায় তার সময় কাটানোর কথা, এমন সময় সে ছটফট করে সুনামগঞ্জ সদর হাসপাতালের বিছানায় পড়ে। তার চিকিৎসার সামর্থ্য নেই পিতা বীরেন্দ্র বর্মণ ও সুনতী বর্মণের। তাই মানুষের কাছে আর্থিক সহায়তা চান তারা।
বিপ্লবের মা সুনতী বর্মণ বলেন, অনেক স্থানে ঘুরেও সাহায্যের সাড়া মেলেনি। চোখের সামনে এতোটুকু ছেলের এতো কষ্ট সহ্য করা যায় না। চিকিৎসকরা জানিয়েছেন তার উন্নত চিকিৎসার প্রয়োজন। এর জন্য দরকার ২ লক্ষ টাকা। যেখানে নুন আনতে পান্তা ফুরায় সেখানে দুই লক্ষ টাকা চিকিৎসা ব্যয় বহন করা আমাদের পক্ষে সম্ভব নয়। আমরা সমাজের বিত্তবানদের সহযোগিতা চাই।
বিপ্লবের বাবা বীরেন্দ্র বর্মণ বলেন, নিজের সর্বস্ব দিয়ে এতোদিন বিপ্লবের চিকিৎসা করিয়েছি। এখন একেবারে নিঃস্ব হয়ে গেছি। চোখের সামনে ছেলেটা শেষ হয়ে যাচ্ছে। কষ্টে সে কুঁকড়ে যায়, অনেক সময় ঘুমের ঘোরে কান্না করে। মাত্র দু’লক্ষ টাকা হলে সে সুস্থ হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। আমি সমাজের বিত্তবানদের সহযোগিতা চাই।
শিশু বিপ্লবের জীবন বাঁচাতে আপনার আর্থিক সাহায্য পাঠাতে পারেন এই ঠিকানায়- মোবাইল নং : ০১৭২৪৯৬৬০১৯ (বিকাশ, পার্সেনাল), সুনতী বর্মণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com